রবিবার, অক্টোবর ১, ২০২৩
spot_img

তেরো বছরের কিশোরীকে অপহরণের দায়ে চৌদ্দ বছর জেল, জরিমানা

সাপাহার প্রতিনিধিঃ তেরো বছরের কিশোরীকে অপহরণের দায়ে সাজা প্রাপ্ত হয়েছেন নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার ঝলকাহার গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে মোঃ মাসুদ রানা। নওগাঁ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল—২ এর বিচারক জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার এই রায় প্রদান করেন।

আদালত সূত্রে জানা, যায়—২০২১ সালের ২৭ জুলাই মেয়েটি দুপর বেলা তার বান্ধবীর বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হলে রাস্তার পাশে পূর্ব হতে ওৎ পেতে থাকা আসামী তাকে জোর করে মাইক্রোবাসে উঠিয়ে ঢাকায় নিয়ে যায়।

পরবর্তীতে ৩১জুলাই থানায় মামলা দায়ের করা হলে থানা কর্তৃপক্ষ ভিকটিমকে উদ্ধার করে তার পিতার জিম্মায় দিয়ে দেয়। তিনকর্ম দিবসে দশ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ  শেষে আজ জনাকীর্ণ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল—২ এর বিচারক জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার আসামী মোঃ মাসুদ রানাকে চৌদ্দ বছর সশ্রম কারাদন্ড ও পঞ্চাশ হাজার টাকা অর্থ দন্ডসহ অনাদায়ে একমাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

দন্ডাদেশ প্রদানের সময় আসামী মোঃ মাসুদ রানা উপস্থিত থাকায় তাকে সাজা পরোয়ানা মূলে কারাগারে প্রেরণ করেন। রাষ্ট্র পক্ষে বিশেষ কৌশলী এ্যাডভোকেট মোঃ মকবলু হোসেন ও আসামী পক্ষে এ্যাডভোকেট মোঃ রবিউল আলম হকমামলা পরিচালনা করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়