শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

কারামুক্ত হলেন সোনারগাঁ থানা বিএনপির সভাপতি মান্নান

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার নাশকতা মামলায় দীর্ঘ ১৯দিন কারাভোগের পর জামিনে  মুক্ত হলেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানসহ ছয় বিএনপি নেতা।

বৃহস্পতিবার  (১জুন) বিকেলে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে বের হয়ে আসেন তিনি । এর আগে উচ্চ আদালত থেকে জামিন পান বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানসহ আরো ৫ জন। পরে উচ্চ আদালতের জামিননামা বৃহস্পতিবার দুপুরে কারাগারে পাঠানো হলে কারামুক্ত  হয়ে আসেন তারা।

এদিকে বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানসহ নেতাকর্মীদের জামিনের খবর শুনে দুপুর থেকেই সোনারগাঁ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী কারাফটকের সামনে জড়ো হতে থাকে। মুক্তির পর নারায়ণগঞ্জ কারাফটকের সামনে সোনারগাঁ থানা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং বরণ করে নেন।

জামিনে কারামুক্ত অন্যান্যরা হলেন, সোনারগাঁ থানা বিএনপির  সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন, পৌর বিএনপির সভাপতি হাজী শাহজাহান মেম্বার, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মোতালেব কমিশনার, সোনারগাঁ পৌর ছাত্রদলের সদস্য সচিব তানজিল ও জামপুর ইউনিয়ন বিএনপি নেতা শাহ আলম।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়