শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় সাংবাদিকের বাড়িতে গিয়ে হামলার অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর বিরুদ্ধে।

শুক্রবার সকালে দৈনিক মাতৃজগত পত্রিকার জেলা প্রতিনিধি মঈন আল হুসাঈন স্থানীয় কিশোর গ্যাং ও মাদক ব্যবসায়ী শান্তকে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় বাড়িতে হামলা চালিয়ে ওই সাংবাদিককে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাংবাদিককে উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে তার হাত ক্ষতবিক্ষত হয়ে যায়, এসময় তার হাতে নয়টি সেলাই করা হয়। বর্তমানে আহত সাংবাদিক মঈন আল হোসাঈন হাসপাতালে চিকিৎসাধীন।

আহত সাংবাদিক মঈন আল হোসাঈন হোসেন জানান, সোনারগাঁ থানা সংলগ্ন পৌরভবনাথ পুর এলাকায় স্থানীয় কৃষ্ণপুরা গ্রামের ইয়াজ উদ্দিনের ছেলে শান্ত ডিবি পুলিশের ড্রাইভার পরিচয়ে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা পরিচালনা করে আসছে এবং তারই আপন ছোট ভাই কিশোর গ্যাং লিডার প্রান্ত নানা অপকর্ম করে যাচ্ছে।

সাংবাদিক মঈন আল হোসাইনের বাড়ির সামনে গত কয়েকদিন আগে মাদকের বেচাকেনা করার সময় সাংবাদিক মঈন আল হোসাঈন বাঁধা প্রদান করে। এতে ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ী শান্ত ও কিশোর গ্যাং লিডার প্রান্ত তাকে প্রাণনাশের হুমকি দেয়।

তারই জের ধরে শুক্রবার সকালে স্থানীয় কিশোর গ্যাং লিডার প্রান্ত ও তার ভাই মাদক ব্যবসায়ী শান্ত সহ অজ্ঞাত ১০-১২ জনের একটি  বাহিনী দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে সাংবাদিক মঈন আল হোসাইনের বাড়িতে হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় আত্মরক্ষার্থে সন্ত্রাসীদের প্রতিরোধের চেষ্টা চালান তিনি।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক পঙ্কজ কান্তি সরকার জানান, শান্ত ও প্রান্ত সাংবাদিকের বাড়িতে হামলা চালিয়েছে সরেজমিনে তদন্ত করে ঘটনার সত্যতা পেয়েছি। এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মোঃ মহসিন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়