শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবককে পিটিয়ে হত্যার চেষ্টা

সংবাদ সিক্সটিনঃ পূর্ব শত্রুতার জের ধরে ইসমাইল হোসেন সিফাত নামে এক যুবককে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার আব্দুল্লাহ আল মামুন ও তার সন্ত্রাসী দল।

৪ মে শুক্রবার সকালে উপজেলার পৌরসভা দিঘীরপাড় এলাকায়  হত্যা চেষ্টার এ ঘটনা ঘটে। ঘটনায় ইউপি সদস্যসহ, সুমন, শাহ আলম, মোক্তার হোসেন, এমরান, সাইফুল, হানিফা ও অজ্ঞাত আরো ৭/৮ জনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন আহত  সিফাতের নানা বীর মুক্তিযোদ্ধা সরাফত আলী।

তিনি সাংবাদিকদের বলেন, শুক্রবার সকালে আমাকে  নিয়ে দিঘীরপাড় এলাকায়  কবর জিয়ারত করে বাসায় ফেরার সময় জালাল উদ্দিনের লিচু বাগানের সামনে রাস্তা বন্ধ করে আমার নাতিকে লোহার রড এবং লাঠিসোঁটা দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টায় গুরুতর আহত করে। এসময় আমার নাতির গলা থেকে স্বর্নের চেইন, হাতের মোবাইল এবং নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয় সন্ত্রাসীরা।

আহত সিফাতের মা বলেন, ভূমিদস্যু ইউপি সদস্য আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে  সন্ত্রাসীরা আমার ছেলেকে হত্যার চেষ্টা চালিয়েছে । এ ঘটনার আগে সন্ত্রাসীরা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে হত্যার হুমকি দেয়। প্রশাসন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এর সুস্থ বিচারের দাবী জানান তিনি।

ইউপি সদস্য  আব্দুল্লাহ আল মামুনকে একাধিকবার ফোন করলে তিনি মোবাইল ফোনটি রিসিভ করেননি। সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার এসআই পংকজ কান্তি সরকার জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়