শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

আশুলিয়ায় অজ্ঞাত নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার

সাভার প্রতিনিধিঃ সাভারে অজ্ঞাত এক (৩৫) নারীকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃওরা। সকালে নারী লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেন সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ বলছে, ৩১শে মে বুধবার সকালে সাভারের ব্যাংক কলোনী এলাকার রতন মিয়ার ছয়তলা ভবনের নিচতলায় সিড়ির পাশে ওই নারীর বস্তাবন্দি লাশ দেখতে পায় বাড়ির মালিক। লাশটি  পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজনকে জানায়। পরে সাভার মডেল থানা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। সম্ভবত রাতের যেকোন সময় দুর্বৃওরা ওই নারীকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বলে জানিয়েছে পুলিশ।

হত্যার আগে দুর্বৃওরা ওই নারীকে ধর্ষণ করেছে কিনা তাও তদন্ত করছে পুলিশ। আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাড়িটির প্রতিটি কক্ষের ভাড়াটিয়াদের জিজ্ঞাসাবাদ করছে। এ ঘটনায় পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে। কি কারণে এই হত্যাকাণ্ড তাও তদন্ত করছে পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক চন্দ্র সাহা বলেন, কি কারণে ওই নারী হত্যাকাণ্ডের শিকার হয়েছেন তা তদন্ত করা হচ্ছে। তবে এই ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। সাভার মডেল থানার একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে আশুলিয়ার কুরগাঁও এলাকার থেকে রোকসানা নামে এক নারীর লাশ উদ্ধার করেছে আশুলিয়ার থানার পুলিশ। এই ঘটনার আশুলিয়ার থানার একটি মামলা দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার করা হয়নি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়