শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

“তোমাদের সাথে আছি আমরা” ফাউন্ডেশনের কুইজ প্রতিযোগিতা

জুম্মন সিরাজীঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের নিয়ে “তোমাদের সাথে আছি আমরা ফাউন্ডেশন” কর্তৃক আয়োজিত গনিত কুইজ প্রতিযোগীতায় উত্তীর্ণ সেরা ১০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

১লা মে বুধবার দুপুরে সানরাইজ কিন্ডারগার্টেন স্কুলে প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী আইডিয়াল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোঃ নয়নের হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি, সোনারগাঁ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাছুম চৌধুরী ও আবুল ফয়েজ শিপন। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী এডভোকেট নুরজাহান, এলাকার স্থানীয় ব্যক্তিবর্গ, শিক্ষার্থীদের অভিভাবক এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে মোহাম্মদ আলী হায়দার ফাউন্ডেশনের সকলকে সাধুবাদ জানায় এবং শিক্ষার্থীদের মেধা বিকাশে এধরনের শিক্ষামুলক কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য উদ্বোধ্য করেন। এসময় বিশেষ অতিথিরা তাদের নিজ নিজ বক্তব্যে শিক্ষার্থীদের মেধা বিকাশে কাজ করে যাওয়ার জন্য অভিভাবক ও আয়োজকদের প্রতি আহবান জানান।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়