শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

প্রেসক্লাব কমিটির সাথে জবি সাহিত্য সংসদের ফুলেল শুভেচ্ছা

উবায়েদুল হক শুভ, জবি প্রতিনিধিঃ ঢাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নবগঠিত প্রেসক্লাব কমিটিকে  অবকাশ ভবনে (৪র্থ তলা)জবি সাহিত্য সংসদ কর্তৃক ফুলেল শুভেচছা জানানো হয়েছে। ২১ মে রবিবার দুপুরে এ শুভেচ্ছা জানানো হয়।

শুভেচ্ছা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি সাইফ আল শুভ্র, সাধারণ সম্পাদক সজিব, জবি সাহিত্য সংসদের সভাপতি কবি আলিমুল ইসলাম ও সম্পাদক লেখক সিরাজুল ইসলামসহ জবি সাহিত্য সংসদের এবং প্রেসক্লাবের অন্যান্য লেখক ও সাংবাদিকবৃন্দ।

জবি প্রেসক্লাব সভাপতি সাইফ আল  শুভ্র বলেন, বিশ্ববিদ্যালয়ের পূর্ণাঙ্গতা সাহিত্য সাধনা ছাড়া পূরণ হয়না। আমি নিজে এবং আমার পরিবার সাহিত্যমনা কিন্তু আমাদের ক্যাম্পাসে এরকম একটি সংগঠনের অভাব ভর্তির পর থেকেই অনুভব করেছি। আশা করব, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদ ক্যাম্পাসের নবীনদের সাহিত্য চর্চার পথ আরো সুগম করে দিবে এবং এ সংগঠনের উত্তরোত্তর সাফল্য আসবে।

জবি সাহিত্য সংসদের সভাপতি কবি আলিমুল ইসলাম বলেন, জগন্নাথের সাহিত্যকে সারাদেশের বিশ্ববিদ্যালয়সমূহে পৌছে দিতে এবং সাহিত্য রচনার জন্য  ঐতিহ্যবাহী “বুড়িগঙ্গা” নামে ত্রৈমাসিক ম্যাগাজিনও বের করার উদ্যোগ নিয়েছে জবি সাহিত্য সংসদ।

তাছাড়া, জবির  কবি, লেখক এবং সাহিত্য অনুরাগীদেরও একই প্লাটফর্মে এনে সাহিত্য রসবোধ জাগানো ও আগামী স্বপ্নের বাংলা গড়তে চেষ্টা করে যাবে। ফুলবিনিময় ও আলোচনায় সংগঠনের বিভিন্ন কার্যক্রম ও প্রচারণা পরিস্ফুটিত হয়ে উঠে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়