মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

প্রতিপক্ষের বসতঘরে হামলা-ভাংচুর, গুলিবর্ষণ ও লুটপাটের অভিযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ পূর্ব শত্রুতার জেরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফিল্মি স্টাইলে প্রতিপক্ষের বসতঘরে হামলা গুলিবর্ষণ ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। শুধু তাই হামলার সময় হামলাকারীরা গুলিবর্ষণ করতে করতে এলাকায় আতংকের সৃষ্টি করে। শুক্রবার (৩১ মার্চ) সন্ধ্যায় উপজেলার তারাব পৌরসভা ঐরাব এলাকার আক্তার হোসেনের ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী ফেরদৌসের স্ত্রী ইতি বেগম বলেন, ঐরাব এলাকায় বালু ব্যবসা নিয়ে সোনারগাঁও উপজেলার চিহ্নিত চাঁদাবাজ সন্ত্রাসী সগীর মেম্বারের ছেলে ফয়সাল, জহিরুল হকের ছেলে রিয়েল, জাহাঙ্গীরের ছেলে মুন্না ও মাহিন, রাসেলের ছেলে সাব্বির ও জাহিদুলদের সাথে বালু ব্যবসা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত শুক্রবার রাত ৯ টায় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে তারা হামলা চালায়। এসময় আমি ও আমার স্বামী বাড়িতে ছিলামনা। তালাবদ্ধ ঘরের তালা ভেঙে হামলাকারীরা আমাদের ঘরে থাকা স্বামীর ব্যবসার নগদ ২ লাখ টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুটপাট করে। এসময় হামলাকারীরা ঘরে থাকা আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা গুলিবর্ষণ করতে করতে এলাকা থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ইতি বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়