শনিবার, সেপ্টেম্বর ৭, ২০২৪

যুবকের গোপনাঙ্গে লাথি মারলেন চেয়ারম্যান আল-আমিন সরকার

সংবাদ সিক্সটিনঃ মাদক ব্যবসার সিন্ডিকেটে যুক্ত ও মাদক ব্যবসা করতে রাজি না হওয়ায়  নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাসুদ (২৬) নামের এক যুবকের গোপনাঙ্গে লাথি মেরে বাহিনী দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে উপজেলার বৈদ্দ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিন সরকারের (৬৫) বিরুদ্ধে।

মঙ্গলবার (১৬ জুলাই) উপজেলার বৈদ্দ্যেরবাজার ইউনিয়নের মামরকপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর মা রহিমা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেড়ে গত ২২ এপ্রিল একটি অভিযোগ করেন ভুক্তভোগী মাসুদ (২৬)। যার কারনে অভিযুক্ত চেয়ারম্যান আল-আমিন সরকার তাদের বড় ধরণের ক্ষতি করার চেষ্টা করেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ১৬ জুলাই সকালে চেয়ারম্যান নিজে মাসুদের গোপনাঙ্গে লাথি মারলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় চেয়ারম্যানের নেতৃত্বে ৪/৫ জন স্থানীয় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে রক্তাক্ত জখম করে। তার মা ও বোনেরা খবর পেয়ে এগিয়ে গেলে চেয়ারম্যান আল-আমিন সরকার তাদের শ্লীলতাহানি করে।

এব্যাপারে ভুক্তভোগী মাসুদ বলেন, চেয়ারম্যান আল-আমিন সরকার তার মাদক বিক্রি করার সিন্ডিকেটে আমাকে ঢুকানোর চেষ্টা করে কিন্তু আমার পরিবারের দিকে তাকিয়ে মাদকবিক্রি করতে অস্বীকৃতি জানাই। এ বিষয় নিয়ে আমাকে কয়েকবার পুলিশ দিয়ে ধরিয়ে নিয়ে যায় এবং প্রায়শই আমাকে মারধর করে। আজ আমাদের এলাকার একটি দোকানের সামনে এসে জনসম্মুখে আমাকে হত্যার উদ্দেশ্যে প্রথমে আমার গোপনাঙ্গে লাথি মারে। পরে তার সন্ত্রাসীবাহিনী দেশীয় অস্ত্র দিয়ে আমাকে এলোপাতাড়ি মারধর করে হত্যার চেষ্টা করে।

সরেজমিনে গেলে এলাকাবাসী জানায়, চেয়ারম্যান আল আমিন সরকার আমাদের সামনেই মাসুদকে মারধর করে। একজন জনপ্রতিনিধির কাছে আমরা এমন আচরণ আশা করিনি। মাসুদ যদি অপরাধ করে থাকে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া যেতো। চেয়ারম্যান নিজে তার বাহিনী নিয়ে এসে মারধর করাটা একেবারেই ঠিক হয়নি।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকারের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে বিষয়টি এড়িয়ে যান এবং বলেন পরে কথা হবে। তিনি একটি সালিশে আছেন বলে ফোন রেখে দেন।

সোনারগাঁ থানার এস আই পঙ্কজ কান্তি সরকার জানান, বৈদ্দ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আল-আমিন সরকারের বিরুদ্ধে একটি হত্যা চেষ্টার অভিযোগ পেয়েছি।  তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়