সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০২৪

শাওন হত্যা মামলার আসামীদের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের যোগীপাড়া এলাকায় শাওন মিয়া (২৪) নামের এক যুবককে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। শুক্রবার দুপুরে উপজেলার তালতলা পুলিশ ফাড়িঁর সামনে মানববন্ধন করে বিক্ষোভ করেন তারা।

মানববন্ধনে নিহতের স্ত্রী তামান্না আক্তার, বাবা আলী আজগর ও ভাই  মোতালেব মিয়া সহ এলাকার কয়েক শত নারী পুরুষ অংশ নেয়। এ সময় হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি করা হয়।

নিহতের স্ত্রী তামান্না আক্তার বলেন, আমার ৭ মাসের একটি সন্তান রয়েছে। আমার স্বামীকে যারা নির্মমভাবে হত্যা করেছে তাদের বিচার চাই। আমার স্বামীকে হত্যার ৯দিন হলেও পুলিশ কোনো আসামীকে গ্রেফতার করতে পারেনি।

নিহত শাওনের ভাই মোতালেব মিয়া বলেন, উপজেলার মহজমপুরের যোগীপাড়া এলাকায়  শিশুদের খেলার ঝগড়াকে কেন্দ্র করে স্থানীয় ইসরাফিল মিয়া, ডাকাত শ্যামল, রিমন, রাকিব মিয়া, বাদশা, গহন আলী, নজরুল, রিপন ও রাব্বির নেতৃত্বে একদল সন্ত্রাসী  দেশীয় অস্ত্র নিয়ে শাওন মিয়ার বাড়ীতে ভাংচুর ও লুটপাট চালায়। এসময় শাওন ও তার পরিবারের লোকেরা বাঁধা দিলে সন্ত্রাসীরা শাওনকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে। হত্যার সঙ্গে জড়িত খুনিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি করেন তিনি। পুলিশ এখনো কোনো আসামিকে  গ্রেফতার না করায় সন্ত্রাসীরা এখনো এলাকায় প্রকাশ্যে ঘুরাফেরা করছে এবং মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে যাচ্ছে, আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসীন মিয়া বলেন, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান চলমান।

প্রসঙ্গত: গত ২৯ আগস্ট উপজেলার মহজমপুর যোগীপাড়া এলাকায় ইসরাফিল মিয়া, ডাকাত শ্যামল, রিমন, রাকিব মিয়া, বাদশা ও রাব্বির নেতৃত্বে একদল সন্ত্রাসীরা শাওন মিয়াকে কুপিয়ে হত্যা করে। হত্যার দুদিন পর নিহতের ভাই মোতালেব মিয়া বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০/৬০ জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়