বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

প্রধান শিক্ষকের বিরুদ্ধে আলোচনা সভা, মানববন্ধন ও লিফলেট বিতরণ

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার এন এ এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেনের দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা আলোচনা সভা, মানববন্ধন ও লিফলেট বিতরণ করেছে।

আলোচনা সভায় স্কুলের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা তাদের বক্তব্যে বলেন, দুর্নীতি করে স্কুলের লক্ষলক্ষ টাকা হাতিয়ে নেওয়া কামাল হোসেনকে আমরা আর এই স্কুলে দেখতে চাইনা। কামাল হোসেন দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের ক্ষমতাবলে এ স্কুলে প্রধান শিক্ষকের দায়িত্বে বসে আছে। তারা বলেন, ইতোমধ্যে কামাল হোসেনের সকল দুর্নীতির বিষয় তুলে ধরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। খুব শীঘ্রই তদন্ত করে এই দুর্নীতিবাজ শিক্ষককে স্কুল থেকে বহিষ্কারের দাবী জানান শিক্ষার্থীরা।

১৪ সেপ্টেম্বর শনিবার দুপুরে স্কুলের অডিটোরিয়ামে আলোচনা সভা শেষে স্কুলের প্রধান ফটকের সামনে মানববন্ধন শেষে মনারবাগ, হাড়িয়া ও বৈদ্যপাড়া-সহ বিভিন্ন এলাকায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ডজন খানেক দুর্নীতির অভিযোগের লিফলেট বিতরণ করা হয়।

এসময় শিক্ষার্থীদের সাথে উপস্থিত ছিলেন, বৈদ্যেরবাজার এন এ এম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী রেজওয়ানুল হক টিটু, মাসুদ পারভেজ, এমদাদুল হক, আব্দুস সালাম সুজন, মোঃ মিজান, আব্দুল্লাহ আল আসিফ, মিনাল হাসান, জুলকারনাইন নাফিস, আরিফুল ইসলাম ওভি, আসিফ ও আলী মুর্তুজা প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়