শনিবার, সেপ্টেম্বর ৭, ২০২৪

ভূমিদস্যু আরমান মোল্লাকে কারাগারে প্রেরণ, এলাকায় মিষ্টি বিতরণ

রূপগঞ্জ সংবাদদাতাঃ স্বপ্ন ভিলেজ নামক আবাসন কোম্পানির চেয়ারম্যান ও রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আরমান মোল্লাকে ভূমিদস্যুতার মামলায় ১৪ জুলাই রবিবার কারাগারে প্রেরণ করেছে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত।

নিরীহ লোকজনের জমি জোরপূর্বক দখল, জমি না কিনেই বাউন্ডারী দেওয়াল নির্মাণ, কৃষকদের ভয়ভীতি ও হামলা-মামলা দিয়ে হয়রানি করে আসছিল আরমান মোল্লা। এসব অভিযোগে রূপগঞ্জ ইউনিয়নের বাগবেড় এলাকার মোঃ রুহুল আমিন বাদি হয়ে নারায়ণগঞ্জ আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় রবিবার জামিন চাইতে গেলে আদালত নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। এছাড়াও একই মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন আসামি তারিক আল মামুন ও মাঞ্জিল হায়দার চৌধুরীকে।

মামলার বাদি মোঃ রুহুল আমিন জানান, দীর্ঘদিন ধরে এলাকার নিরীহ লোকজনের জমি দখল, মামলা হামলা ও হয়রানী করে আসছিল স্বপ্ন ভিলেজের  মালিক আরমান মোল্লা। রূপগঞ্জ সদর ইউনিয়নের পশি মৌজায় আরএস ৮৪৭নং দাগে ৩১ শতাংশ জমি জোরপূর্বক দখলের চেষ্টা করেন তিনি। পরে ভূমিদস্যু আরমান মোল্লাসহ ১০ জনের নামে মামলা দায়ের করি। ওই মামলায় জামিন চাইতে গেলে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল আদালতের বিচারক কাউসার মোল্লা জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

মামলার বাদিপক্ষের আইনজীবি মোহাসিন প্রধান জানান, মো. রুহুল আমিন রেজিয়া ও রমিজা বেগমের কাছ থেকে ৩১ শতাংশ জমি কিনে নামজারী ও ভোগদখল করে আসছিল। ওই জমি একই ব্যক্তিদের কাছ থেকে এক বছর পরে কিনে জোরপূর্বক জমি দখলের চেষ্টা করে আরমান মোল্লা।

এছাড়াও এলাকার ২০ থেকে ২৫ জন কৃষকের জমি দখল করে বাউন্ডারী দেওয়াল নির্মাণ করে রেখেছে আরমান। ওইসব অভিযোগের সত্যতা পেয়ে নারায়ণগঞ্জ আদালত ভুমিদস্যু আরমান মোল্লাকে কারাগারে প্রেরণ করেছে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মধ্যে আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণের খবর পাওয়া গেছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়