শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে ৪ বস্তা ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে ৪ বস্তা ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা। বুধবার (১৫মার্চ) ভোর ৬ টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিয়ার নগর (কাদির নগর বাগান বাড়ি) এলাকা থেকে এসব ফেন্সিডিল উদ্ধার করা হয়। তথ্য স্থানীয় এলাকাবাসী।

অভিযানে আসা ডিবি পুলিশের বরাত দিয়ে এলাকাবাসী জানায়, গোয়েন্দা পুলিশ নারায়ণগঞ্জ জেলা শাখার সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ সদরের আমলা পাড়া এলাকার মৃত আসলাম মন্ডলের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মিজানুর রহমান মাজেদ কে আটক করে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেন। তিনি আরো জানান, সুতা’র ব্যবসার আড়ালে দীর্ঘদিন যাবত মাজেদ মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।

সম্প্রতি ফেন্সিডিলের বড় একটি চালান আনে, যে চালানে আসা ফেন্সিডিলগুলো সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃত আবু তাহের (মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সচিব)’র বাড়িতে একটি ভাড়া রুমে রাখে। তার এমন স্বীকারোক্তির পর ভিত্তি করে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের একটি দল মাজেদকে সাথে নিয়ে ভোরে আবু তাহেরের বাড়ির নিচ তলায় ভাড়া নেয়া সুতার গোডাউন থেকে ৪ বস্তা ফেন্সিডিল উদ্ধার করে। তবে ৪ বস্তায় কি পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে তা জানাতে না পারলেও এলাকা বাসির ধারণা প্রায় সহস্রাধিক ফেন্সিডিল থাকতে পারে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের ওসি আলমগীর হোসেনের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও সম্ভব হয়নি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়