শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা, মামলার আরেক আসামী গ্রেফতার

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সুয়ারেজের পাইপলাইন বসানোকে কেন্দ্র করে দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনার মামলার ৩ নম্বর আসামী মামুনকে মুন্সীগঞ্জ থেকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা(ডিবি) পুলিশ। দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সভা কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

তিনি বলেন, গত ২৬ ফেব্রুয়ারি দুপুরে সোনারগাঁ উপজেলার কাচঁপুর পাঁচপাড়া এলাকায় সুয়ারেজের পাইপলাইন বসানোকে কেন্দ্র করে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করে তার চাচাতো ভাইয়েরা। পূর্বেও দুই পরিবারের মাঝে জমি সংক্রান্ত বিরোধ ছিল।

এঘটনায় আরেক ভাই শফিকুল গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। হত্যা মামলার ৩ নম্বর আসামী মামুনকে মুন্সীগঞ্জের শ্রীপুর থেকে গ্রেফতার করা হয়। অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারী একই মামলার এজাহার ভুক্ত ৬ নং আসামী মোর্শেদা আক্তারকে গ্রেফতার করে থানা পুলিশ। আজ আসামী মামুনকে গ্রেফতারের মাধ্যমে এ মামলার মোট ২ আসামীকে গ্রেফতার করা হলো।

গত সোমবার (২৭ ফেব্রুয়ারী) নিহতদের মেজ বোন সামসুন নাহার (৪০) বাদী হয়ে তার চাচা মহিউদ্দিন ও চাচাতো ভাই মোস্তফাসহ তাদের পরিবারের ৯ জনের নাম উল্লেখ করে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নির্মানাধীন সুয়ারেজ ড্রেনে পাইপ বসানোকে কেন্দ্র করে গত ২৭ ফেব্রুয়ারী সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় তিন সহোদর আসলাম সানী, শফিকুল ইসলাম রনি ও রফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপানো হলে দুই ভাইয়ের মৃত্যু হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়