সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০২৪

পিরোজপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন আব্দুল মান্নান

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের অনুপস্থিতির কারণে ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নানকে ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে।

জানা গেছে, গত ৫ই আগষ্ট আওয়ামীলীগ সরকার ক্ষমতাচ্যুত হওয়ার পর পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আত্মগোপনে চলে গেলে তার শূন্যপদ পূরণ করতে সকল ইউপি সদস্যদের সম্মতিতে পিরোজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ৩ বারের নির্বাচিত ইউপি সদস্য আব্দুল মান্নানকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়।

এ বিষয়ে আব্দুল মান্নান গণমাধ্যমকে বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে আমাকে যে দায়িত্ব প্রদান করেছেন আমার সহকর্মীরা আমি সে দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করবো। আমি সর্বদাই মানুষের সেবায় নিয়োজিত ছিলাম। গত ৩ বারের নির্বাচিত ইউপি সদস্য হওয়া সত্তেও আমি ন্যায়-নীতি অক্ষুণ্ণ রেখে মানুষের জন্যে কাজ করেছি। আজ হয়তো তারই প্রতিদান পেয়েছি। পুরো ইউনিয়নবাসী ও ইউপি সদস্যদের নিকট আমি কৃতজ্ঞ। একই সাথে সবার কাছে দোয়া প্রার্থনার দাবি জানাই যেনো মহানরব্বুল আল-আমিন আমাকে সুষ্ঠুভাবে কার্যপরিচালনার তৌফিক দান করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়