সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০২৪

যারা আওয়ামীলীগ করেছেন তওবা করেন: মুফতি ফজলুল করীম

সংবাদ সিক্সটিনঃ “মুক্তির মূলমন্ত্র, ইসলামী শাসনতন্ত্র” স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিভিন্ন দাবি আদায়ে গণসমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

২ সেপ্টেম্বর শনিবার বিকেলে উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোগরাপাড়া বাস স্ট্যান্ডে সোনারগাঁ উপজেলা শাখার আয়োজনে সমাবেশটি অনুষ্ঠিত হয়। দলটির সোনারগাঁ থানার সভাপতি হাজী নুরুল আমিন খানের  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই)।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশে মামলা শুরু হয়ে গেছে। যারা ৫ তারিখের পর মিথ্যা মামলা, লুটপাট, জুলুম অত্যাচার করছেন তাদের মধ্যে আর আওয়ামীলীগের মধ্যে পার্থক্য কোথায়?  আওয়ামীলীগের মধ্যে যারা ডাকাত না,জালেম না, অত্যাচারী না, তাদেরকে অত্যাচার করা যাবে না। আমি ওইসব ভাইদের বলবো যারা আওয়ামীলীগ করেছিলেন, যারা আদর্শবান সেসকল আদর্শবান ব্যক্তির দল কখনো আওয়ামীলীগ হতে পারে না। সময় আছে তওবা করুন। এমন দেশ আর আমরা চাই না।

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম। গণসমাবেশে জুলাইয়ে হত্যাকাণ্ডের বিচার এবং গত ১৬ বছরে সংঘটিত রাজনৈতিক, প্রশাসনিক হত্যা, গুম ও মানবাধিকার লঙ্ঘনের বিচার, দুর্নীতিবাজ ও বিদেশে অর্থ পাচারকারীদের সব সম্পত্তি ক্রোক করে রাষ্ট্রীয় কোষাগারে জমার দাবি জানানো হয়।

সভায় ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মাদ দ্বীন ইসলামসহ আরও উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর কবির, যুগ্ম সম্পাদক মুহাম্মদ আমান উল্লাহ, শিল্প ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুফতী ইমদাদুল হাসেমী, জেলার ইসলামী যুব আন্দোলনের সভাপতি মুহাম্মদ যুবায়ের হোসাইন, ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি মুহাম্মদ ওমর ফারুক, জেলার ইসলামী ছাত্র আন্দোলনের সভাপতি মুহাম্মদ আশরাফ আলী ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়