সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০২৪

সাংবাদিকদের হাত কেটে দেওয়ার হুমকী দিলেন ডেস্কি বাবুল

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড গোদনাইলে এক মূর্তিমান আতংকের নাম আওয়ামী লীগের দালাল বিএনপির নামধারী নেতা ডিএইচ বাবুল ওরফে ডেস্কি বাবুল। সম্প্রতি তার বিভিন্ন বিশৃঙ্খল অপকর্ম ও অরাজকতার খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হলে গত ৩০ আগষ্ট তার ফেসবুক আইডিতে সাংবাদিকদের “হাত কেটে দেওয়ার সময় এসেছে” বলে হুংকার দিয়ে পোস্ট দেয় এবং সেই পোস্টে স্থানীয় পত্রিকার বিষেদাগার করেন। পোস্টটি ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয় এবং অনেকেই বিভিন্ন চায়ের আড্ডায় ডিএইচ বাবুলকে তার অপরাধের জন্য লাঞ্চনা দিতে থাকে।

সিদ্ধিরগঞ্জের ৮নং ওয়ার্ডের নতুন আইলপাড়া এলাকার ঘর জামাই খ্যাত ডিএইচ বাবুল ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি হিসেবে তার ফেসবুকে আরেকটি পোস্ট করে বর্তমানে কোন কমিটি বা কোন কার্যালয়ের নাম ভাঙ্গিয়ে কোন অপরাধ করলে তাকে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে ধরিয়ে দিন, আমাদের কাছে খবর দিন। বিএনপির কোন ভাই বন্ধু আমাদের অনুমোদন ব্যতীত কোন প্রতিষ্ঠানে যাবেন না, কোন অপরাধে অভিযুক্ত হবেন না, যদি হন তাহলে সংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন। অথচ তিনি নিজেই সেই সকল অপরাধ এবং অপকর্মগুলো করে যাচ্ছে।

এছাড়াও আরেকটি পোস্টে বলেন, এতোদিন কিছু দালাল সাংবাদিকরা ওসমান পরিবারের সাথে ত্যাগী বিএনপি নেতাদের বিরুদ্ধাচরণ করেছিল। এদের বাড়তে দেয়া যাবে না। এরা সাংবাদিক নামের কলংক। তাই আবল তাবল লিখছে। তার বিভিন্ন ফেসবুক পোস্টগুলো দলের মধ্যে এবং গণমানুষের মাঝে জনরোষের সৃষ্টি হয়েছে। এলাকায় জুট সন্ত্রাস, মাদক ব্যবসায়ীদের শেল্টার দাতা, আওয়ামী লীগের মদদ দাতা এবং চোর-ছিনাতাইকারীদের আশ্রয়-প্রশ্রয় দাতা হিসেবে ডিএইচ বাবুলের নাম এখন আনাচে কানাচে শোনা যাচ্ছে। কেউ কেউ ডেস্কি বাবুলকে আধ পাগলা বলেও সম্বোধন করছে। বিএনপি ক্ষমতায় না আসতেই এলাকায় যা শুরু করে দিয়েছে তা অত্যন্ত নিন্দনীয় ও দৃষ্টিকটু বলে তাকে মানষিক রোগী বলে অনেকে আখ্যা দিচ্ছে।

বর্তমানে উক্ত এলাকার জনগণ তার কাছে নিরাপদ নয় বলে আতংকিত এবং শংকিত রয়েছে। যেখানে সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করছে সেখানে সাংবাদিকদের হাত কেটে নেওয়ার মতো দুঃসাহস দেখাচ্ছে মামলাবাজ ডিএইচ বাবুল ওরফে ডেস্কি বাবুল। এদিকে বিএনপির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভী স্বাক্ষরিত একপ্রেস বিজ্ঞপ্তিতে দলের সকল নেতাকর্মীকে একটি বার্তা দিয়েছে। সেখানে বলেছেন বিএনপি অঙ্গসংগঠনের নেতাকর্মী আওয়ামী লীগ নেতাদের মদদ দিলে আজীবন বহিস্কার সেখানে নারায়ণগঞ্জের জেলা সভাপতি আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন তিনিও শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য দলের নেতাকর্মীদের আহ্বান জানিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানাধীন ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি ডিএইচ বাবুল স্থানীয় আওয়ামী লীগের সন্ত্রাসী, ভূমিদস্যু, মাদক ব্যবসায়ী ও লীগের নেতাকর্মীদের মদদ দিয়ে বিএনপির ভাবমূর্তি নষ্ট করছে এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ করছে। ইতিমধ্যে ডিএইচ বাবুলের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ দলের হাই কমান্ডে যাচ্ছে। দল দ্রুতই এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে এবং এই সমস্ত দালাল ও অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সেনাবাহিনীর হস্তক্ষেপ কামনা করছে এলাকাবাসী।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়