সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০২৪

সোনারগাঁয়ে পৌর বিএনপির কার্যালয় উদ্বোধন ও দোয়া অনুষ্ঠিত

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পৌর বিএনপির কার্যালয় উদ্বোধন করা হয়েছে। ২৯ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার পৌরসভা অফিসের সামনে মুন্সিরাইল বাজার মার্কেটে এ কার্যালয় উদ্বোধন করা হয়।

সোনারগাঁ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাহিমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির জৈষ্ঠ সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সেন্টু। উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের আত্নার মাগফেরাত কামনা ও আহতদের জন্য দোয়া করা হয়। এসময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের হাতকে শক্তিশালী করতে সকলকে আহবান করেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাহিম ও উপস্থিত নেতৃবৃন্দ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির ৪নং ওয়ার্ড সভাপতি মাওলানা আল আমিন, সাধারণ সম্পাদক আমান উল্লাহ, ১নং ওয়ার্ড সভাপতি ফিরোজ মিয়া, ৫ নং ওয়ার্ড সভাপতি আবু তাহের আউরি ও বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ জনি, ৪ নং ওয়ার্ড সহ-সভাপতি জাহিদুল হক, মুক্তার হোসেন, ৪ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ শাহিন, বিএনপি নেতা কালাম, ফয়সাল, রাসেল, লিটন ও বৈদ্যেরবাজার ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি জীবন মিয়া প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়