সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০২৪

বিএনপিতে অনুপ্রবেশকারী নজরুল ইসলাম তুমি কার?

সংবাদ সিক্সটিনঃ নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন দৌলরদী গ্রামের বিএনপি নামধারী পল্টিবাজ  নেতা নজরুল ইসলাম তুমি কার? সনমান্দী ইউনিয়নে এ প্রশ্ন এখন সকলের মনে।

সুবিধাবাদি নজরুল নিজেকে কখনো সাবেক মন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পরিচয় দিয়ে বিএনপি আবার কখনো আওয়ামীলীগের নেতা বলে নিজেকে জাহির করেছেন।

ইতিপূর্বে  তারই সহোদর ভাই বৈদ্যেরবাজার এন এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ভুয়া সনদে দূর্নীতিবাজ  প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি কামাল হোসেনের মাধমে সোনারগাঁ আওয়ামীলীগের মনোনীত সাবেক সাংসদ  আবদুল্লাহ আল কায়সার হাসনাতের হাতে নৌকা উপহার দিয়ে ৪/৫ জনকে সাথে নিয়ে আওয়ামীলীগে যোগদান করেছিলেন। এখন পরিস্থিতি উল্টো  দেখে আবার নজরুল ইসলাম ও তার ভাই কামাল মাস্টারসহ জালাল উদ্দিন জালু ও তারই ভাই ভাতিজা ৪/৫ জনকে বিএনপির নেতা বলে চালিয়ে যাচ্ছেন।  এ নিয়ে জনমনে সমালোচনার ঝর উঠেছে। নেতাকর্মীরা জানান, নজরুল বিএনপির নাম ভাঙিয়ে এলাকায় চাঁদাবাজিসহ মানুষদের মামলা হামলার ভয় দেখিয়ে বিভিন্নভাবে হয়রানি শুরু করেছে। তার বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা না নিলে বিএনপি সম্মান নষ্ট হবে।

সনমান্দী ইউনিয়ন বিএনপির এক সিনিয়র  নেতা বলেন, অতি তারাতাড়ি এসমস্ত দালানদের চিহ্নিত করে দলীয়ভাবে শাস্তি নিশ্চিত করতে হবে। নয়তো নেতাকর্মীদের মনোবল নষ্ট হবে। এসমস্ত দালাল হতে সাবধান থাকার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

এবিষয়ে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান বলেন, সুবিধাবাদী এবং দুর্দিনে যারা গা-ঢাকা দিয়ে চলেছে তাদের দল মুল্যায়ন করবেনা। বিএনপির নাম ভাঙিয়ে কেউ কোন অপকর্মে লিপ্ত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়