সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০২৪

শেখ হাসিনার বিরুদ্ধে আঠারো কোটি মানুষ যুদ্ধে নামতে প্রস্তুত আছে

সংবাদ সিক্সটিনঃ বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মামুনুল হক বলেছেন, পরিষ্কার করে বলে দিতে চাই দিল্লিতে শেখ হাসিনার পুরো পরিবার নির্বাসিত হোক কোনো আপত্তি নাই। কিন্তু দিল্লিতে বসে বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে ষড়যন্ত্র করলে এদেশের আঠারো কোটি মানুষ স্বাধীনতা রক্ষার জন্য আবার যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে প্রস্তুত আছে।

২১ শে আগষ্ট বুধবার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের হাবিবপুর ঈদগাঁ ময়দানে একটি পথসভায় তিনি এ কথা বলেন।

মামুনুল হক বলেন, ২০০৯ সালের পিলখানায় দেশ প্রেমিক সেনাবাহিনীদের হত্যা করা হয়েছিলো, ২০১৩ সালে শাপলা চত্ত্বরে তাহাজ্জুদরত সহস্রাধিক হেফাজত ইসলামের নেতাকর্মীদের হত্যা করা হয়েছিলো, সর্বশেষ ২০২৪ সালে আমাদের ছাত্রদের উপর যেভাবে নির্বিচারে পাখির মতো গুলি করে হত্যা করেছে  যা পৃথিবীর ইতিহাসে বিরল।

এসময় খেলাফত মজলিসের মহাসচিব বলেন, দেশের জনগনের টাকায় হেলিকাপ্টার কেনা হয়েছে দেশের মানুষের নিরাপত্তা দেয়ার জন্য। আর সে হেলিকপ্টার থেকে শেখ হাসিনার পালিত গুন্ডা বাহিনী পুলিশ বাহিনীর পোষাক পরে নির্বিচারে গুলি করে শিশুসহ অসংখ্য মানুষকে হত্যা করেছে। বাংলার মাটিতে এর বিচার করতেই হবে।

 বাংলাদেশ খেলাফত মজলিসের সোনারগাঁ শাখার সাধারণ সম্পাদক মাওলানা আবুবকর সিদ্দিক ও ইমাম ওলামা ঐক্য পরিষদের সোনারগাঁ শাখার মহাসচিব মুফতি মুহাম্মদ সাইদুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, কেন্দ্রীয় সদস্য মাওলানা মহিউদ্দিন খাঁন, খেলাফত মজলিশের সোনারগাঁ শাখার সভাপতি হাফেজ ক্বারী আব্দুল আওয়ালসহ উপজেলার বিভিন্ন এলাকার সহস্রাধিক নেতৃবৃন্দ।

পথসভা শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদ ও আহতদের স্বরণে দোয়ার মাধ্যমে মাগফেরাত কামনা করেন হাজার হাজার নেতাকর্মী ও উপস্থিত ভক্তবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়