সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০২৪

জনগণের জানমাল রক্ষায় সোনারগাঁ বিএনপি সোচ্চার: মান্নান

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীদের যেকোনো ধরনের নৈরাজ্য ও অরাজকতা রুখতে অবস্থান কর্মসূচী ও ছাত্র আন্দোলনের শহিদদের স্বরণে দোয়ার আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌরসভা বিএনপির আয়োজনে পৌরসভা বালুর মাঠে এ অনুষ্ঠান করা হয়।

পৌরসভা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাহিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

আরও উপস্থিত ছিলেন, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম সজিব, পৌর বিএনপির সাধারন সম্পাদক মোতালেব মিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক সাদিকুর রহমান সেন্টু সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আজহারুল ইসলাম মান্নান বলেন, সোনারগাঁ বিএনপি সোচ্চার। কেন্দ্রীয় নির্দেশনায় আমরা উপজেলার প্রতিটি ইউনিয়নের সকল সরকারি বেসরকারী প্রতিষ্ঠান ও সাধারন মানুষের জানমাল রক্ষায় অবস্থান কর্মসূচী পালন করছি। এভাবে আমরা সবসময় জনগণের পাশে থাকবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহিদ ছাত্রদের স্বরণে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন বাতিল করা হয়েছে। আওয়ামীলীগের দোসররা চ্যালেঞ্জ করেছে ১৫ আগষ্ট এ দেশ তাদের দখলে নিবে। আমরা তাদের এ চ্যালেঞ্জকে প্রতিহত করতে মাঠে রয়েছে। দোয়া মাহফিল শেষে দুই হাজার মানুষের মাঝে খাবার বিতরন করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়