সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০২৪

সোনারগাঁয়ে ভূয়া ম্যাজিষ্ট্রেট, গণধোলাই খেয়ে পুলিশের হাতে আটক

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভূয়া ম্যাজিষ্ট্রেটকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

সোমবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজারে ঔষধ প্রশাসনের ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন ঔষধের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করতে গিয়ে এলাকাবাসীর তোপের মুখে পড়ে গণধোলাইয়ের শিকার হন তিনি।

আটককৃত ওই ব্যক্তির নাম  মোঃ সারোয়ার হোসেন (৫২)। সে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার রাধীখাল গ্রামের ডা. হানিফ মিয়ার ছেলে। বর্তমানে সে ঢাকার বাসাবো এলাকায় বসবাস করেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ (পরিদর্শক) মোঃ সাইফুল ইসলাম।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার বিকেল তিনটার দিকে উপজেলার নয়াপুর বাজারে নিজেকে ঔষধ প্রশানের ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করতে যান। এসময় তার কথাবার্তা সন্দেহজনক মনে হয়। এক পর্যায়ে স্থানীয়রা তার পরিচয়পত্র ও ঔষধ প্রধাসনের চাকুরীজীবি প্রমাণ পত্র চাওয়ার পর তা দেখাতে পারেনি। তার সঙ্গে পুলিশ বা প্রশাসনের কেউ ছিল না। বাজারে থাকা লোকজন তাকে গণধোলাই দিয়ে তালতলা ফাঁড়ি পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃত ব্যক্তি বিভিন্ন স্থানে বিভিন্ন পরিচয়ে প্রতারণা করে বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন। তার কাছ থেকে একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়।

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ (পরিদর্শক) মোঃ সাইফুল ইসলাম বলেন, ভূয়া ম্যাজিষ্ট্রেটকে আটকের পর থানায় পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়