শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার এজহার ভুক্ত দুইজন আসামিকে নোয়াখালী থেকে গ্রেফতার করেছেন নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন।  রাব্বি হত্যা মামলায় আটক আসামি শুভ (২২) হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃরা হলো, এজহারের ৫ নং আসামি শুভ (২২), পিতা- নাসির, সাং-বাড়ীচিনিশ ও ১১ নং আসামি মিন্টু (৪০), পিতা-অজ্ঞাত, সাং- বাড়ী মজলিশ।

উল্লেখ্য , গত ৯ জুন রোববার রাত ১০টার দিকে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে ফজলে রাব্বী (২৯) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এঘটনায় নিহত ফজলে রাব্বীর মা সাহানারা বেগম বাদী হয়ে ১২ জনের নামে ও অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামি করে হত্যা মামলার অভিযোগ করেন।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, অন্য আসামিদের গ্রেফতারে ডিবি পুলিশের অভিযান অব্যাহত আছে। শুক্রবার (১৪জুন) আসামি মিন্টুকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে আসামি  শুভ’কে নারায়ণগঞ্জ সিনিয়র  জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শাফিয়া শারমিন এর আদালতে হাজির করা হলে রাব্বি হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবান বন্দি দেয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়