রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

স্কুল ছাত্রীকে ধর্ষণ করলো ফুল চাষী আশরাফুল

সাভার প্রতিনিধিঃ ধর্ষণের ঘটনায় স্কুল ছাত্রীকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য সাভার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বিকেলে উপজেলার বনগাঁও ইউনিয়নের বনগ্রাম এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

এলাকাবাসীর সূত্রে  জানায়, গতকাল ১৩ই আগস্ট বিকেলে ১৪ বছর বয়সী স্থানীয় একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ওই শিক্ষার্থী বৃষ্টিতে ভিজে পায়ে হেটে নিজ বাড়িতে যাচ্ছিলো। হেটে যাওয়ার সময় ওই এলাকার বখাটে যুবক গোলাপ ফুল চাষী আশরাফুল (২৫) তাকে ধরে প্রকাশ্যে মারধর করে ধর্ষণ করে।

স্কুল ছাত্রীকে মৃত ভেবে সে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা ওই ছাত্রীক আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। পরে রাতে নির্যাতিত ছাত্রীর পরিবার ধর্ষণকারী আশরাফুলকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন সাভার মডেল থানায়।

এলাকাবাসী জানায়, বখাটে ওই যুবকের নামে এলাকায় আরও নারীকে ধর্ষণের অভিযোগ রয়েছে। এর আগেও নারীকে ধর্ষণ কু-প্রস্তাবসহ একাধিক অভিযোগে এলাকায় বিচার শালিসের মাধ্যমে তাকে সর্তক করা হলেও তার এসব কর্মকান্ড থেমে নেই।

এলাকাবাসী দ্রুত এই সিরিয়াল ধর্ষণকারীকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন। নির্যাতিত ওই স্কুল ছাত্রীর অসহায় পরিবারটি কঠোর শাস্তি দাবি করেছেন ধর্ষণকারীর। এবিষয়ে সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ধর্ষণকারীকে গ্রেপ্তারে অভিযান চলছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়