শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

চাঁদা না পেয়ে জমি ব্যবসায়ীকে হত্যার হুমকি দিলো খোরশেদ ফরাজি

সংবাদ১৬.কমঃ দাবীকৃত ২ লাখ টাকা চাঁদা না পেয়ে সেলিমুল ইসলাম ওরফে সেলিম নামে এক জমি ব্যবসায়ীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পিরোজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার খোরশেদ ফরাজি (৩৬)’র বিরুদ্ধে। এঘটনায়  ব্যবসায়ী সেলিম  বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত খোরশেদ ফরাজি  উপজেলার   মঙ্গলেরগাঁও এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে। জমি ব্যবসায়ী তার লিখিত অভিযোগে উল্লেখ্য করেন, বিগত প্রায় এক বছর যাবৎ ইউপি সদস্য খোরশেদ ফরাজি তার নিকট ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছেন। ইউপি সদস্যকে দাবীকৃত চাঁদা না দেওয়ায় গত বৃহস্পতিবার সন্ধারাতে তার মুঠোফোনে বাদীকে জমি ব্যবসা করতে দেয়া হবেনা ও তাকে হত্যা করে তার লাশ গুম করার হুমকি প্রদান করেন। এর পূর্বে চাঁদা না দেওয়ার কারনে গত ২ জুলাই রবিবার সকালে পিরোজপুর ইউনিয়ন পরিষদের আঙিনায়  ব্যবসায়ীকে মারধর করে। সে সময় তার ডাকচিৎকারে পরিষদের অন্যান্য সদস্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

এছাড়াও একাধিক বার তাকে মারধর করার চেষ্টা করে এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার ভয়ভীতি দেখায়। ইউপি সদস্য খোরশেদ ফরাজির মুঠোফোনে জমি ব্যবসায়ীকে হত্যার হুমকির অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়েছে।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম সুমন জানান, চাঁদার দাবীতে জমি ব্যবসায়ীকে মুঠোফোনে হত্যার হুমকি প্রদান করার বিষয়ে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়