শনিবার, জুলাই ২৭, ২০২৪
spot_img

শ্রেষ্ঠ ডিটেকশনকারী সম্মাননা পেলেন সোনারগাঁয়ের ওসি তদন্ত

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার) মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সোনারগাঁ থানার ওসি (তদন্ত) আহসান উল্লাহ’র হাতে সেরা মামলা ডিটেকশন কারী সম্মাননা ক্রেষ্ট ও পুরস্কার তুলে দেন।

এসময় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ (প্রশাসন) সুপার আমির খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেনসহ জেলার বিভিন্ন থানার ওসি ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) আহসান উল্লাহ বলেন, আমার কাজের স্বীকৃতি স্বরুপ আমাকে শ্রেষ্ঠ নির্বাচিত করায় উপরস্থ কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি বলেন,  সোনারগাঁবাসী আমাকে আমার কাজে সহযোগিতা করায় আমি এ পুরস্কার অর্জন করতে সক্ষম হয়েছি। এ জন্য সোনারগাঁবাসীকে আমি ধন্যবাদ জানাই। আজকের এই স্বীকৃতি আমাকে আরও আন্তরিকভাবে কাজ করার অনুপ্রেরণা জোগাবে।

তিনি বলেন, নিজ নিজ অবস্থান থেকে আমরা যদি সবাই দেশ ও জনগণের স্বার্থে কাজ করি তাহলেই আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা তৈরি করতে পারব ইনশাআল্লাহ। আমার সব সময় চাওয়া জনগণের নিরাপত্তা দিতে সচেষ্ট থাকা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়