সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি গঠন

বিশেষ প্রতিনিধিঃ এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের বিভিন্ন দাবি দাওয়া পূরণ, কর্মক্ষেত্রে অন্যায়ভাবে হয়রানির শিকার শিক্ষক কর্মচারীদের পাশে দাঁড়ানোর অভিপ্রায়ে ৩১ সদস্য বিশিষ্ট সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি গঠন করা হয়েছে। সোমবার (১৭ জুলাই) বিকেলে উপজেলার সকল প্রতিষ্ঠান প্রধানের উপস্থিতিতে এ সমিতি গঠন করা হয়।

এর আগে উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারী প্রধান ও সহকারী শিক্ষকদের যৌথসভায় বিস্তারিত আলাপ আলোচনা শেষে সম্পূর্ণ অরাজনৈতিক পেশাজীবী এই সংগঠনটি গঠন করা হয়।

মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মনিরুজ্জামান , জি. আর. ইনষ্টিটিউট এর অধ্যক্ষ মো. সুলতান মিয়া, সিনহা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আব্দুল আলিম এবং বারদী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোস্তফা মিয়া কে উপদেষ্টা করে সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি নামক পেশাজীবী এই সংগঠনের অভিষেক হয়।

বৈদ্যের বাজার পাইলট স্কুলের প্রধান শিক্ষক মো. কামাল হোসেন কে সভাপতি এবং দবির উদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল হোসেন কে সম্পাদক , কাইকারটেক নবাব হাবিবউল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়েদুর রহমান কে কোষাধ্যক্ষ, সনমান্দি হাসান খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন কে সাংগঠনিক সম্পাদক এবং চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো. জিয়াউর রহমানকে দপ্তর সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ২০২৩-২০২৫ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি ৩ জন, সহ. সাধারণ সম্পাদক ২ জন, সহ. কোষাধ্যক্ষ ১ জন, সহ. সাংগঠনিক সম্পাদক ২ জন, সহ. দপ্তর সম্পাদক ১ জন, ক্রীড়া সম্পাদক ২, ধর্মীয় সম্পাদক ২, মহিলা বিষয়ক সম্পাদক ২, প্রচার সম্পাদক ২, সাংস্কৃতিক সম্পাদক ১ এবং ৪ জন কার্যকরী সদস্য রয়েছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়