রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

উপজেলা যুবলীগের কার্যালয় উদ্বোধন

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা যুবলীগের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে মোগরাপাড়া চৌরাস্তায় একটি মার্কেটের তৃতীয় তলায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১জুলাই) দুপুরে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আরিফ আহামেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া।

উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু বলেন, নারীর ক্ষমতায়নের জন্য বর্তমান প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানস কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করে বাংলাদেশকে বিশ্বের দরবারে উচ্চ আসনে অধিষ্ঠিত করেছেন। এটা কেবল দেশরত্ন শেখ হাসিনার দ্বারাই সম্ভব। বাংলাদেশ আজ সমৃদ্ধশালী বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগ সবসময় রাজপথে থেকে সকল সন্ত্রাস, দেশবিরোধী ষড়যন্ত্র নস্যাৎ করতে সোচ্চার থেকেছে এবং রাজপথে সকল কর্মসূচী পালনসহ বিরোধীদলের সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে বলিষ্ঠ ভুমিকা পালন করে চলেছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গনি, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সাবেক যুবলীগের সভাপতি গাজী মজিবুর রহমান, কেন্দ্রীয় যুব মহিলা লীগের  সাবেক সাংগঠনিক সম্পাদক নাছরিন সুলতানা ঝরা, আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল নিলু, উপজলা যুবলীগের সহ-সভাপতি আরমান আহামেদ মেরাজ, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ।

এছাড়াও উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি কালাম, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আহামেদ আলী তানভির, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরিফ সরকার, বারদী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি এইচ এম আসাদুজ্জামান আসাদ, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম সাগর ও মোগরাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হৃদয় আহমেদ প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়