সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

সন্ত্রাস বাহিনী দিয়ে ছোট ভাইকে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পারিবারিক কলহের জের ধরে আপন ছোট ভাইকে সন্ত্রাস বাহিনী দিয়ে হত্যার হুমকির অভিযোগ উঠেছে মেজো ভাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোনারগাঁ পৌরসভা দৈলেরবাগ এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ছোট ভাই  চাকুরীর পাশাপাশি মাহিয়া টেলিকম এন্ড মাল্টিমিডিয়া কর্ণার নামে একটি মোবাইল ব্যাংকিং এর ব্যবসা চালু করেন। কিন্তু কর্মচারী রাখায় এবং একটি চুরির ঘটনার পর থেকে তার ব্যবসা অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়। তবুও ব্যবসা চালিয়ে যান।

তার মেঝো ভাই আক্তার শারীরিক ভাবে প্রতিবন্ধী হওয়ায় অন্য একটি যায়গায় ছোট একটি চায়ের দোকান দিয়ে কোন রকম সংসার চালিয়ে আসছিলেন। কিন্তু মা বাবা তার ছোট ভাইকে দোকানটি তার মেজো ভাইকে দিয়ে দিতে অনুরোধ করলে ছোট ভাই রাজি হয়ে দোকান দিয়ে দেয়।

দোকানে থাকা কাঁচের দুটি সোকেস ছিলো যা তার ভাই নেবেনা বলে জানান, কারো কাছে বিক্রি করে তাকে টাকা দিয়ে দিতে বলে। কিন্তু সে তা না করে কিছুদিন পর সোকেস দুটি দোকান থেকে বের করে নিতে চাপ দেয়। এক পর্যায়ে কাউকে কিছু না বলে তা খুলে রাস্তার এক পাশে ফেলে রাখে।

পরে তাকে জিজ্ঞেস করায় সে অকথ্য ভাষায় গালাগালি করে এবং তার শালিকার জামাই টঙ্গী থানার মানবপাচারকারী সন্ত্রাসী হিরো এবং ফেন্সিডিল মামলার আসামি ফরিদকে দিয়ে তাকে হত্যা করার হুমকি দেয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়