মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

রূপগঞ্জে নির্মাণ সামগ্রী লুট, থানায় মামলা

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মধুখালী এলাকায় জমিতে বাউন্ডারী দেওয়াল নির্মাণকালে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে একদল সন্ত্রাসী। দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে শনিবার সকালে উপজেলার মধুখালী এলাকার আনিস আলীর ছেলে রাকিবুল হাসান মিঠু, জামান মিয়ার ছেলে শাহীন মিয়া, মমিন মিয়ার ছেলে হাবিব, কাঞ্চন পৌরসভার কেন্দুয়া জেলেপাড়ার আশ্রাব আলীর ছেলে সজিবসহ আরও ৪-৫ জন সন্ত্রাসী হামলা চালায়।

এ সময় জমির মালিক মধুখালী এলাকার আব্দুস সামাদের ছেলে মোশারফ হোসেনকে পিটিয়ে মারাত্মক জখম করে। পরে হামলাকারীরা জমিতে থাকা সিমেন্ট, রড, ইট ভটভটিযোগে লুটপাট করে নিয়ে যায়। মোশারফ হোসেনের চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আহত মোশারফ হোসেন জানান, কয়েকদিন ধরে রাকিবুল হাসান মিঠু বাহিনী তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। শনিবার জমিতে বাউন্ডারী দেওয়াল নির্মাণ করতে গেলে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে পুনরায় চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করায় তারা মারধর করে নির্মাণ সামগ্রী লুটপাট করে নিয়ে যায়।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, এ ব্যাপারে মোশারফ হোসেন বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামি রাকিবুল হাসান মিঠু ও সজিব মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়