সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

জাহের মোল্লার অত্যাচার ও জুলুম থেকে বাঁচতে থানায় অভিযোগ

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাড়ী মজলিশ এলাকার জাহের মোল্লার অত্যাচার ও হুমকির মুখে অসহায় মোঃ সোহেল রানার নিরীহ পরিবার। তার জুলুম থেকে বাঁচতে থানায় অভিযোগ করেও বিপাকে আছেন বাদী মোঃ সোহেল রানা।

গতকাল বুধবার রাত্র ১০ টার দিকে জাহের মোল্লার নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী দা, চাপাতি, লাঠি, লোহার রড ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মোঃ সোহেল রানার নিরীহ পরিবারের উপর হামলা চালিয়ে বাড়ি দখল ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট চালালে থানায় লিখিত অভিযোগ করেন মোঃ সোহেল রানা।

অভিযোগ থেকে জানা যায়, চৌদানা (মৌজার এস.এ-৪২ – নং দাগের ৩.৬৪  তিনশত চৌষট্টি পয়েন্ট জায়গায় দখল নিতে অরেজিষ্টিকৃত কম্পোজ করা স্ট্যাম্পে জাহের মোল্লা ও  ১০/ ১২ জন অজ্ঞাত সন্ত্রাসী নিয়ে ভুক্তভোগীদেরকে  স্বাক্ষর দিতে বলে। ভুক্তভোগী সোহেল ও তার পরিবার কম্পোজ করা স্ট্যাম্পে স্বাক্ষর দিতে অপারগতা স্বীকার করলে জাহের মোল্লা ও তার সন্ত্রাস বাহিনী ভুক্তভোগী সোহেল ও তার পরিবারের উপর হামলা চালায়। এ সময় ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর লুটপাটের ঘটনা ঘটে।

মুদি দোকানে ভাংচুর করিয়া প্রায় ৫০,০০০/- টাকার ক্ষতি সাধন করে আসামী জাহের মোল্লা দোকানের ক্যাশ বাক্স হইতে নগদ ২৫,০০০/- টাকা নিয়া যায়।  এ বিষয়ে জাহের মোল্লা বলেন, আমার বিরুদ্ধে  আনিত অভিযোগ সব মিথ্যা।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়