সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

স্কুল শিক্ষিকার বাড়িতে দুঃসাহসিক চুরি

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌর এলাকার জয়রামপুর গ্রামে গীতালী বর্মন নামের স্কুল শিক্ষিকার বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত কোন এক সময় চুরির ঘটনা ঘটে।

চোরের দল ওই শিক্ষিকার জানালার গ্রীল কেটে ঘরে ঢুকে নগদ ২ লাখ ৭৫ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণ নিয়ে যায়।  এ ঘটনায় একজনের নাম উল্লেখ করে শিক্ষিকা বাদী হয়ে বিকেলে  সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার পৌর এলাকার জয়রামপুর এলাকার মৃত ভানু চন্দ্র বর্মনের স্ত্রী সকাল ৯ টার দিকে ঘরে তালা দিয়ে স্কুলে চলে যায়।  বিকেল ৩.৪০ মিনিটে ঘরের দরজা খুলে রুমে ঢুকে রুমের পেছনের জানালার গ্রীল কেটে ঢুকে নগদ ২ লাখ ৭৫ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণ,  ১২ টি শাড়ী সহ ৪ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এ ঘটনায় পাশ্ববর্তী ইব্রাহিম মিয়ার ছেলে মো. ফয়সালকে দায়ী করে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এর আগেও সে তার বাড়িতে প্রবেশ করে চুরি ঘটনা ঘটিয়েছে।

স্কুল শিক্ষিকা গীতালী বর্মন বলেন, স্কুলে যাওয়ার পর আমার বাড়ির জানালার গ্রীল কেটে ৪ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এর আগেও ফয়সাল আমার বাড়িতে চুরি করেছে। মাদকাসক্ত হয়ে বিভিন্ন সময়ে আমার বাড়িতে এসে হামলা ও ভাংচুর করে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, চুরির ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়