রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

যুবলীগ নেতাকে হত্যা, আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

সাকিব হোসেইন, কুমিল্লাঃ কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জামাল হোসেন (৪০) হত্যা কান্ডে জড়িতদের দেশ ও বিদেশ পলাতকদের দ্রুত গ্রেফতার ও জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ এবং বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগসহ শতশত নারী-পুরুষ।

মঙ্গলবার উপজেলার জিয়ারকান্দি ব্রিজের উত্তর পাশে গৌরীপুর -হোমনা সড়কে এই মানব বন্ধন,সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল  অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠিত  মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারী নারী-পুরুষ জামাল হত্যা মামলার আসামীদের ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন নিয়ে  সড়ক অবরোধ করে খুনিদের ফাঁসির দাবিতে  বিক্ষোভ মিছিল করেন বিক্ষোভ কারীরা।

মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে  প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,নিহত যুবলীগ নেতা জামাল হোসেন এর স্ত্রী পপি আক্তার, নিহতের ছোট ভাই কামাল হোসেন, তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির, বলরামপুর ইউপি চেয়ারম্যান মো.নুর নবী,সাতানী ইউপি চেয়ারম্যান সামছুল হক সরকার, আমির হোসেন, ফারুক হোসেন, মান্নান মুন্সি প্রমুখ।

উল্লেখ্য ৩০ এপ্রিল রাত আনুমানিক ৮ টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম  বাজারে যুবলীগ নেতা জামাল হোসেন এর ভাড়া বাসার নিচে মসজিদে এশার নামাজ পড়তে যাওয়ার সময় বোরকা পরিহিত তিন সন্ত্রাসী গুলি করে হত্যা করে। এঘটনায় দুই দিন পর নিহত জামাল হোসেন এর স্ত্রী পপি আক্তার বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে আরও ৭/৮জনকে অজ্ঞাত রেখে দাউদকান্দি থানায় একটি হত্যা মামলা করেছেন।এই মামলায় বর্তমানে ১০ জন কারাগারে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়