শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

কুমিল্লা প্রতিনিধিঃ রাজনৈতিক প্রতিহিংসা ও ষড়যন্ত্রের শিকার তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, তিতাস উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সন্তান শাহিনুল ইসলাম সোহেল সিকদারকে যুবলীগ নেতা জামাল হত্যা মামলায় জড়িয়ে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানো হয়েছে দাবী করে মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগ ও সর্বস্তরের জনগণের আয়োজনে ৯ জুন শুক্রবার সকালে মিথ্যা মামলা প্রত্যাহার করে অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানান নেতৃবৃন্দ। এসময় হোমনা গৌরীপুর আঞ্চলিক গাজীপুর সড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য রাজা মিয়া সওদাগর, মুক্তিযোদ্ধা কমান্ডার আক্তার হোসেন নিজাম শিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম শান্তি, দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, সদস্য মো: জালাল খান, লিয়াকত আলী মেম্বার, হাজী মো: মহাসীন, লালবাগ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নুর আলম জিকু, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাহফুজ সিকদার, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক শের-ই আলম।

এছাড়াও কড়িকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ছাইদুর রহমান ভূইয়া, উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি হযরত আলী, সাংগঠনিক সম্পাদক রিপন মুন্সী, যুবলীগ নেতা সোহেল মুন্সি, কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মেহরাব সিকদার সবুজ, হাজ্বী জসিম উদ্দিন, ইকবাল হোসেন বাবুল, যুব মহিলালীগ নেত্রী হাসিনা বেগম, লায়লা সরকার, নারগিস আক্তারসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়