বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
spot_img

গত ৪০ বছরে আপনি জনস্বার্থে ১০ টাকাও ব্যয় করেননি: সোহাগ রনি

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের বিরুদ্ধে কু-রুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী গাজী মজিবুর রহমানের বিরুদ্ধে মানববন্ধন করেছে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। এসময় গাজী মজিবুর রহমানকে কুলাঙ্গার আখ্যা দিয়ে আগামী ৭২ ঘন্টার মধ্যে দলীয় সকল প্রকার কার্যক্রম ও পদবী থেকে বহিষ্কার করার জন্য মানববন্ধনে উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে জোর দাবী জানান।

মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন, আপনি গাজী মজিবুর রহমানকে যেখানেই পাবো সায়েস্তা করা হবে। এসময় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ মোহাম্মদ সোহাগ রনি বলেন, যে কোন নির্বাচনে আপনার পছন্দের প্রার্থীর পক্ষে কাজ করবেন এটা আপনার রাজনৈতিক অধিকার কিন্তু সারাজীবন হাসনাত পরিবার থেকে সুবিধা নিয়ে সে পরিবারের উত্তরসুরী স্বচ্ছ রাজনীতিবিদ এমপি আব্দুল্লাহ আল কায়সারকে নিয়ে কু-রুচিপূর্ণ বক্তব্য দেওয়ার সাহস কোথায় থেকে পান? আপনি মাহফুজুর রহমান কালামের পক্ষে ঘোড়া মার্কা নিয়ে মাঠে নেমেছেন ভালো কথা। কালামের ৪০ বছরের রাজনীতিতে জনগণের কল্যাণে ১০ টাকাও ব্যয় করেনি এটা সোনারগাঁবাসী জানে।

এসময় ছাত্রলীগের সভাপতি রাসেদুল ইসলাম রাসেল বলেন, ঘোড়া-তো অনেক দূরের কথা। এই সোনারগাঁয়ে মহিষ, গরু, সিংহ, বাঘ যে কোন প্রাণী’ই আসুক না কেন আগামী ২১ মে আনারস মার্কারই জয় হবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য, আগামী ২১ মে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মাহফুজুর রহমান কালামের (ঘোড়া) পক্ষে দুই দিন পূর্বে নির্বাচনি প্রচারণা সভায় বক্তব্য কালে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে হেয় প্রতিপন্ন করে কু-রুচিপূর্ণ বক্তব্য রাখেন গাজী মজিবুর রহমান, এমনটাই দাবী করেন উপস্থিত নেতৃবৃন্দ। অপর দিকে গাজী মজিবুর রহমান বিষয়টি অস্বীকার করেছেন। তিনি সোনারগাঁয়ের কয়েকজন চেয়ারম্যানের বিরুদ্ধে ওই বক্তব্য দিয়েছিলেন বলে দাবী করেন।

১৬ মে বৃহস্পতিবার সকালে সোনারগাঁও প্রেসক্লাবের সামনে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেদুল ইসলাম রাসেলের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ফজলে রাব্বি, কেন্দ্রীয় মহিলা নেত্রী ও সোনারগাঁ পৌরসভা মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ মোহাম্মদ সোহাগ রনি, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সাধারণ সম্পাদক উসমান গণি ও উপজেলা আওয়ামীলীগের সকল  অঙ্গসংগঠনের শতশত নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়