শুক্রবার, মে ১৭, ২০২৪
spot_img

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

সংবাদ১৬.কমঃ বীর মুক্তিযোদ্ধা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়া মাহ্ফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা শেষে সবার মাঝে খাবার বিতরণ করা হয়।

সোমবার দুপুরে নানাখী এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। অনুষ্ঠানে সাদিপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাজী সেলিম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপি’র সভাপতি আজহারুল ইসলাম মান্নান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন বিএনপির, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সরকার, সাংগঠনিক সম্পাদক  আমানউল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মো রফিকুল ইসলাম ভুঁইয়া, সহ সভাপতি তাজুলইসলাম, সহ সভাপতি  ইব্রাহীম, যুগ্ন সম্পাদক  বিল্লাল হোসেন, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ সোহেল, ২ নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক শাহজালাল, কোষাধ্যক্ষ মোঃ মাসুম মোল্লা, ৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সেরাজল ও সাধারণ সম্পাদক সেলিম।

এছাড়াও ৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি নাসির ও সাধারণ সম্পাদক জজমিয়া, ৫ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার, ৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান, ৭   ওয়ার্ড বিএনপির সভাপতি শহিদুল ইসলাম, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি শামসু ও সাধারণ সম্পাদক এরশাদ প্রধান, ৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবুবকর, বিএনপি নেতা দুলাল, মাহমুদ, মামুন ভুইয়া, সুমন মোল্লা ও রোকন  প্রমূখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়