সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

পলাতক আসামী কামালের বিরুদ্ধে ডিসি এসপির কাছে অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ সাজাপ্রাপ্ত পলাতক আসামী প্রতারক কামাল প্রধানের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন করেছেন সাংবাদিক মোঃ আনোয়ারুল হক।

লিখিত অভিযোগে জানা যায়, দৈনিক বিজয় পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন যাবৎ দায়িত্ব পালনসহ বস্তুনিষ্ঠ ভাবে সাংবাদিকতা করে আসছেন মোঃ আনোয়ারুল হক। তিনি জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবেও রয়েছেন। কিন্তু বন্দরের বাগবাড়ী এলাকার আবুল প্রধানের ছেলে প্রতারক কামাল প্রধান ফেসবুক আইডি থেকে আজেবাজে কমেন্ট করে ভয়ভীতি প্রদর্শন করছে এবং নিবন্ধনহীন দৈনিক আজকের নীলকণ্ঠ পত্রিকায় সাংবাদিক আনোয়ারুল হকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করে তাকে চরমপন্থী বানানোর চেষ্টা করে।

২০২২ সালের ২৯ এপ্রিল কামালের অপপ্রচারের বিরুদ্ধে নারায়ণগঞ্জ বন্দর থানায় একটি জিডি করে সাংবাদিক আনোয়ারুল হক। জিডি নং-১২৩১। এরপর থেকে অদ্যবধি পর্যন্ত প্রতারক কামাল প্রধানের অব্যাহত হুমকীতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে ভুক্তভোগী সাংবাদিক। আবারও তার বিরুদ্ধে অপপ্রচার চালাতে পারে বলে আশংকা করছে। প্রতারক কামালের রয়েছে একটি সিন্ডিকেট প্রতারকচক্র। দীর্ঘদিন যাবৎ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার ভালো মানুষদের ফাঁদে ফেলার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও অনলাইনে কামাল প্রধান ও তার পরিচালিত কয়েকটি ফেক ফেসবুক আইডি দিয়ে অপপ্রচার চালিয়ে আসছে এবং অনেক মানুষকে মিথ্যা মামলা মোকদ্দমা দিয়ে হয়রানী করছে।

উপরোক্ত বিষয়ে গত ১৪ মে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কাছে প্রতারক কামালের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানান। যার নং-৬৭৭৪। লিখিত অভিযোগের কপিটি প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুলিপি দেওয়া হয়েছে নারায়ণগঞ্জ পুলিশ সুপার ও বন্দর থানার অফিসার ইনচার্জকে।

উল্লেখ্য যে, প্রতারক কামাল প্রধান একজন সাজাপ্রাপ্ত আসামী এবং বন্দর থানার একটি নিয়মিত প্রতারনা মামলায় ওয়ারেন্ট ইস্যু রয়েছে। যার ফলে প্রতারক কামাল গা ঢাকা দিয়ে পলাতক রয়েছেন। পলাতক থেকেই বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়