শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

মুরব্বিদের মাঝে আমি আমার বাবার স্মৃতি খুঁজে বেড়াই: এমপি খোকা

সংবাদ১৬.কমঃ জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত  মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, বিগত সাড়ে  ৯ বছর আমি জামপুর ইউনিয়নে অনেক উন্নয়ন করেছি।  রাস্তা, পুল, কালভার্ট ও স্কুলের ভবন করে দিয়েছি।

জামপুর ৫নং ওয়ার্ডে  অনেক উন্নয়ন হয়েছে, আপনাদের মীরেরবাগ গ্রামের কিছু কাজ বাকী আছে, মুকিমপুর ঈদগাহ মাঠকে ভরাট করে এবং গোরস্থানে যাওয়ার রাস্তাটি আরো প্রশস্ত করবো। এই এলাকার মানুষ যাতে ঈদগাহে নামাজ পড়তে যেতে পারে, মানুষ মারা গেলে যাতে লাশ নিয়ে ভালো ভাবে চলতে পারে, গোরস্থানকে আরো বড় করে দিবো।

আপনাদের নতুন রাস্তা হয়েছে কিন্তু পাশে ড্রেনেজ ব্যবস্থা নেই,  ইনশাআল্লাহ আগামী কিছু দিনের মধ্যে ড্রেনেজের কাজ শুরু হবে। এই জামপুরের মানুষ আমাকে  অনেক ভালোবাসে, আমি মনে করি এটা আমার নিজের গ্রাম, আমি ৭ম শ্রেনীতে পড়ার সময় আমার বাবা মারা গেছেন। আমি যখন ৮ম শ্রেনীতে পড়ি তখন আমার মমতাময়ী মা আমাদের ছেড়ে চলে গেছেন।

এমপি খোকা বলেন, আমি সোনারগাঁয়ের মুরুব্বীদের কাছে বাবার স্মৃতি খুঁজে বেড়াই, আমার মাতৃতুল্যা মুরুব্বিদের দেখে অনেক আনন্দ পাই, আল্লাহ পাক আমাকে এত বড় সন্মান দিয়েছেন আপনাদের যদি সুখ শান্তিতে রাখতে পারি তবেই আল্লাহপাক সন্তুষ্ট হবেন।

লিয়াকত হোসেন খোকা এমপি বিকেলে জামপুর ইউনিয়নের   ৫নং ওয়ার্ডে বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন  এবং গ্রামবাসীর সাথে  আব্দুর রশিদ প্রধানের বাড়ীতে  মতবিনিময়ে প্রধান অতিথি হিসেবে এসব বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক ও জামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান   মোতালেব ভূইয়া, জাতীয় যুবসংহতি সোনারগাঁ উপজেলা আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু ও যুগ্ম আহবায়ক মাইনুল ইসলাম মামুন।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাইফুল ইসলাম, আশরাফুল আলম, সদস্য সচিব সিকান্দার আলী, জাতীয় পার্টি নেতা মোঃ  শাহীন মেম্বার, মোঃ বদিউজ্জামান বধু মেম্বার, মোঃ নাছির উদ্দীন মেম্বার ও শাহীন মোল্লা প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়