বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

সংবাদ১৬.কমঃ “স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ ২০২৩ উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়।

সোনারগাঁ উপজেলা প্রশাসন আয়োজিত এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল-ইসলাম। ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন উপলক্ষে উপজেলা ভূমি কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ ইব্রাহীম, কানুনগো ফারুক আলম, সার্ভেয়ার ফয়েজ আহমেদ, নাজির মোঃ নুর হোসেন, অফিস সহকারী ফৌজিয়া আক্তারসহ বিভিন্ন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

সহকারী কমিশনার ভূমি মোঃ ইব্রাহীম জানান, ভূমি সেবা সপ্তাহের মূল লক্ষ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধন করা স্মার্ট ভূমি সেবার মূল অংশীজন হিসেবে দেশের জনগণকে সম্পৃক্ত করা। এছাড়া স্মার্ট ভূমিসেবা বিষয়ে সকলকে পুঙ্খানুপুঙ্খভাবে অবগত করা ও ভূমি সেবা পাওয়ার ক্ষেত্রে নিজ নাগরিক অধিকারের ব্যপারে সকলের মধ্যে সচেতনতা বৃদ্ধি করাই এ বছরের ভূমি সেবা সপ্তাহের মূল লক্ষ্য বলে জানান আয়োজকরা।

২২ মে থেকে ২৮ মে সপ্তাহব্যাপী উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে এসে যে কেউ ভূমি সংক্রান্ত যেকোনো তথ্য-পরামর্শ এবং সেবা নিতে পারবেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়