শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

আচরণ বিধি মেনে চলতে আওয়ামীলীগ প্রার্থীকে রিটার্নিং অফিসারের চিঠি

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী সুন্দর আলীকে আচরণ বিধিমালা মেনে চলতে চিঠি দিয়েছেন রিটার্নিং অফিসার।

রোববার (২১ মে) নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ রবিউল আলম স্বাক্ষরিত চিঠিটি প্রার্থী সুন্দর আলীর কাছে পাঠানো হয়। চিঠিতে উল্লেখ করা হয়, স্থানীয় সরকার পৌরসভা বিধিমালা ২০১৫ এর বিধি ৫ অনুযায়ী কোন প্রার্থী বা রাজনৈতিক দল বা উহার মনোনীত প্রার্থী বা স্বতন্ত্র প্রার্থী বা তাদের পক্ষে অন্য কোন প্রার্থী ভোট গ্রহণের নির্ধারিত ৩ সপ্তাহের পূর্বে প্রতীক বরাদ্দের আগে কোন নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করত পারবে না। কিন্তু আপনি (সুন্দর আলী) উক্ত বিধিমালা প্রতিপালন না করে বিভিন্ন স্থানে জনসমাগম, শোডাউন ও শোভাযাত্রা এবং মুকুন্দী গাজীপুরায় নির্বাচনী ক্যাম্প স্থাপন করে প্রতিনিয়ত প্রচারণা চালিয়ে যাচ্ছেন বলে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে গোচরীভূত হয়।

এ অবস্থায় স্থানীয় সরকার পৌরসভা বিধিমালা ২০১৫ এর সব বিধি বিধান মেনে চলার জন্য আপনাকে অনুরোধ করা হলো।

জানতে চাইলে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম বলেন, নির্বাচন আচরণ বিধিমালা মেনে চলতে তাকে চিঠি দেওয়া হয়েছে। এরপরেও আচরণ বিধি লঙ্ঘন করলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এর আগে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ক্যাম্প গুড়িয়ে দেন রিটার্নিং কর্মকর্তা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়