বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

নিজেকে অতি রঞ্জিত করা মোটেও ঠিক হয়নি: সিদ্দিককে ডিপজল

সংবাদ১৬.কমঃ বাংলা চলচ্চিত্র জগতের এক কিংবদন্তি নায়ক আকবর হোসেন পাঠান ফারুক গত সোমবার (১৫ মে) তিনি না ফেরার দেশে চলে গেছেন।

অভিনেতার পাশাপাশি ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসনের সংসদ সদস্যও ছিলেন ফারুক। বরেণ্য এই নায়কের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে চলচ্চিত্র অঙ্গনে। এর মধ্যেই অভিনেতা সিদ্দিকুর রহমান ফারুকের লাশ কবরে নামানোর আগেই তার আসনে এমপি নির্বাচনের ঘোষণা দেওয়ায় বেশ চটেছেন দাপুটে অভিনেতা মানোয়ার হোসেন ডিপজল।

ডিপজল তার ফেসবুকে এক ভিডিও বার্তায় বলেন, মামা (ফারুক) যখন থেকে অসুস্থ, তখন থেকেই তিনি (সিদ্দিক) এমপি নির্বাচনের জন্য লাফালাফি শুরু করেছেন। তিনি এমপি নির্বাচন করতেই পারেন। যে কেউই নির্বাচন করতে পারেন। কিন্তু মামার (ফারুক) লাশ কবরে নামানোর আগেই তিনি ঘোষণা দিয়ে দিলেন তার আসনে নির্বাচন করবেন। এতে চরম কষ্ট পেয়েছি এবং মনোক্ষুণ্ন হয়েছি।

ডিপজল আরও বলেন, নেত্রী যদি পছন্দ করেন, তাহলে ওনাকে মনোনয়ন দিতেই পারেন। তবে ওই আসনে অনেক মানুষ আছে। বিশেষ করে আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আছেন। স্থানীয় অনেক প্রভাবশালীও আছেন।

সিদ্দিকের গ্রামের বাড়ির প্রসঙ্গ টেনে ডিপজল বলেন, আপনার গ্রামের বাড়ি যেখানে, সেখানে গিয়ে নির্বাচন করেন। সুযোগ পেতেও পারেন। ঢাকা শহরের প্রাণকেন্দ্র গুলশান। এখানে যেই নির্বাচন করুক আশপাশে সবার জানা থাকতে হবে। আপনি এসেই ঘোষণা দিচ্ছেন, এই আসনে নির্বাচন করবেন। এটি একেবারেই ঠিক না। আমিও কিন্তু এই আসনেরই ভোটার। অন্তত একটু সময় নিতে পারতেন আপনি। সমঝোতায় আসতে পারতেন।

ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, একটা মানুষকে ইজ্জত দিতে পারতেন। ফারুক যেমন-তেমন মানুষ নন, তিনি তারকাদের কিংয়েরও ওপরে। ওনার মৃত্যুর ৭ দিন কিংবা ৪০ দিন পর নির্বাচন নিয়ে আপনি প্রকাশ্যে আসতে পারতেন।

এতো লাফালাফি করাটা আপনার ঠিক হয়নি। না করাটাই ভালো মনে করি আমি। আপনার এমন আচরণে প্রচণ্ড মনোক্ষুণ্ন এবং ব্যথিত হয়েছি আমি। মানুষ রঞ্জিত করে, তবে নিজেকে এতটা রঞ্জিত করা আপনার মোটেও ঠিক হয়নি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়