শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

সোনারগাঁবাসীর মাঝেই আমি আমার মা-বাবাকে খুঁজে পাই: এমপি খোকা

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৪ মে রবিবার বিকেলে লাধুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

এর আগে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের হাজার হাজার সাধারণ জনগণ ও নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন এবং অনেকেই লিয়াকত হোসেন খোকার হাতধরে জাতীয় পার্টিতে যোগদান করেন।

কর্মী সম্মেলনে নোয়াগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার জহিরুল ইসলামের সভাপতিত্বে সাবেক  মেম্বার আনোয়ার হোসেনের  সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে লিয়াকত হোসেন খোকা বলেন, আমি এমপি হওয়ার আগে ব্যবসা করতাম, অনেক টাকার মালিক ছিলাম। কিন্তু এমপি হওয়ার পর আমি মন থেকে সকল লোভ-লালসাকে সোনারগাঁবাসীর কল্যানের স্বার্থে ধ্বংস করে দিয়েছি। আমি লোভ করিনি, আমি যদি লোভ করতাম এই চলমান ১০ বছরে শতশত কোটি টাকার মালিক হতে পারতাম। এমপি খোকা বলেন! হ্যাঁ, আমি একটা বিষয়ে লোভ করেছি, সেটা হলো আপনাদের দোয়া। আমি আপনাদের দোয়া কামিয়েছি, মানুষের ভালবাসা কামিয়েছি। তিনি বলেন, আমি ছোট বেলায় মা-বাবাকে হাড়িয়েছি। এমপি হিসেবে নয়, ভাই বন্ধু ও সন্তান হিসেবে উন্নয়নের মাধ্যমে আমি সোনারগাঁ বাসীর হৃদয়ে থাকতে চাই। আমি আপনাদের মাঝেই আমার মা-বাবাকে খুঁজে পাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, উপজেলা মহিলা জাতীয় পার্টির আহবায়ক নাসিমা আক্তার পলি, জাতীয় যুবসংহতি সোনারগাঁ উপজেলা আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, নোয়াগাঁও ৪নং ওয়ার্ড মেম্বার জহিরুল ইসলাম ও ইউনিয়ন জাতীয় পার্টির  সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান সবুর প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়