শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

প্রতারক কামাল ও ভেজাইল্যা সুলতানের বিরুদ্ধে ফের অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ দৈনিক রুদ্রবার্তা ও রুদ্রকণ্ঠ পত্রিকার সম্পাদক শাহআলম তালুকদারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার ও মামলা দিয়ে হয়রানী করার হুমকী প্রদর্শন করায় চিহ্নিত প্রতারক ও একাধিক মামলার আসামী কামাল প্রধান ও জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ সভাপতি সুলতান মাহমুদের বিরুদ্ধে ৩ মে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নিকট লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযোগ নাম্বার-৬৩৬৭।

লিখিত অভিযোগে জানা যায়, পত্রিকায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জের ধরে আবুল প্রধানের কুখ্যাত ছেলে সাজাপ্রাপ্ত আসামী কামাল প্রধানের ফেসবুক আইডি কামাল প্রধান সমর্থক গোষ্ঠি থেকে ১ মে রাতে শাহআলম তালুকদারের বিরুদ্ধে মিথ্যা তথ্য পরিবেশন করে সামাজিক ভাবে মানসম্মান ক্ষুন্ন করার জন্য তার ছবিসহ আজেবাজে কথা লিখে অপপ্রচার চালিয়ে জনমনে বিভ্রান্তি ছড়িয়েছে। এছাড়াও কামাল প্রধানের পরিচালিত ভুয়া আইডি দৈনিক আজকের নীলকণ্ঠ থেকে ১লা মে রাত্রে একই পোস্ট করে এবং উভয়ে ফেসবুক আইডিগুলো দিয়ে বিভিন্ন গ্রুপে লিংক পোস্ট করে রুদ্রবার্তার সম্পাদকের সুনাম ও যথেষ্ট সম্মানহানী করেছে।

কামাল প্রধান নিজেকে বিভিন্ন পত্রিকার সম্পাদক ও প্রকাশক পরিচয়সহ বিভিন্ন মানবাধিকার সংগঠনের কর্মকর্তা পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারনা করে যাচ্ছে। ৩ মে কামাল প্রধান ফেসবুক লাইভে এসে নানা ধরনের কুৎসা রটিয়ে ডিসি এসপিকে নিয়েও বাজে মন্তব্য করে এবং বিভিন্ন ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এদিকে মৃত চাঁন মিয়ার ছেলে সুলতান মাহমুদ ফেসবুক আইডি থেকে পত্রিকার বিরুদ্ধে মিথ্যা মামলা মোকদ্দমা দিয়ে হয়রানী করবে বলে হুমকী প্রদান করে। উভয় বিবাদী কামাল প্রধান ও সুলতান মাহমুদের ফেসবুক আইডি থেকে অপপ্রচার ও হুমকীর কারণে সামাজিক ভাবে ক্ষতির সম্মুখীন হচ্ছে শাহআলম তালুকদার।

কামাল ও সুলতান সমাজের বিশৃঙ্খল লোক এবং খুবই খারাপ প্রকৃতির বিধায় তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার জোর দাবী জানান শাহআলম তালুকদার। এ ব্যপারে লিখিত অভিযোগটি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস প্রদান করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়