সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে জাতীয় পার্টির ঈদ পূর্ণমিলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শম্ভুপুরা ইউনিয়নের ২নং ওয়ার্ড জাতীয় পার্টির উদ্যোগে মঙ্গলবার বিকালে ঈদ পূর্ণমিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শম্ভুপুরা ইউনিয়নের রাম গোবিন্দেরগাঁও জাতীয় পার্টির অফিসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

২নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ আলী আসাদের সভাপতিত্বে ও শম্ভুপুরা ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাজী মনির হোসেন তোতা।

এ সময় উপস্থিতি ছিলেন, শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি হাজী মোশাররফ প্রধান, ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাজেদ মেম্বার, ইউনিয়ন জাতীয় পার্টির প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম, শম্ভুপুরা ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ইব্রাহীম মুন্সি ও ৮ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হাজী জাহাঙ্গীর আলম প্রমুখ।

সভায় বক্তারা সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির পূর্ণাঙ্গ কমিটির দাবী জানিয়ে জাতীয় পার্টি ও লিয়াকত হোসেন খোকার হাতকে শক্তিশালী করে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়