শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

জানালার গ্রিল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি

সংবাদ ডেস্কঃ জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির ট্রেড ইউনিয়ন সমন্বয়বিষয়ক সম্পাদক মোঃ ফিরোজ হোসাইন মিতা’র রাজধানীর কলাবাগান বাসায় জানালার গ্রিল কেটে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে।

ঈদের ছুটি শেষে ২৪ এপ্রিল সোমবার সন্ধ্যায় সপরিবারে বাসায় ফিরে ঘরে ঢুকেই দেখেন তিনটি শয়নকক্ষের মেঝেতে কাপড় চোপড় ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। এর আগে গত ১৯ এপ্রিল সকালে পরিবার নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিজ বাড়িতে যান।

কলাবাগানের ৮৬/৩ বশির উদ্দিন রোডের বাড়িটির দ্বিতীয় তলায় তার ভাড়া বাসার একটি কক্ষের জানালার গ্রিল কেটে চোর ভিতরে প্রবেশ করে।

দুইটি স্টিলের আলমারি এবং দুইটি কাঠের আলমারির ড্রয়ার ভেঙে ঘরে এগুলোতে রক্ষিত ২২ ভরি স্বর্ণালংকার, ৭ লাখ ৮০ হাজার নগদ টাকা এবং একটি ছোট লেদার বেগ চুরি করে নিয়ে যায় চোরের দল।

রাস্তার পাশে দাড়োয়ান থাকা সত্ত্বেও ঈদের ছুটিতে এমন দুর্ধষ চুরির ঘটনায় বিস্মিত ফিরোজ হোসাইন বলেন, এমন চুরির ঘটনা সত্যিই অকল্পনীয়।

এ ব্যাপারে সোমবার রাতেই ফিরোজ হোসাইন কলাবাগান থানায় মামলা দায়ের করলে ওসি সাইফুল ইসলাম তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন। চুরির রহস্য উদঘাটন এবং চোরদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়