শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

বন্দরে এতিম ও পথ শিশুদের নিয়ে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলা মদনপুর ইউনিয়ন, মদনপুর শপিং সেন্টার ৩য় তলা  ড্রিমল্যন্ড চাইনিজ রেষ্টুরেন্টে এতিম ও পথ শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৭ এপ্রিল  সোমবার  মদনপুর ড্রিমল্যন্ড চাইনিজ রেষ্টুরেন্ট এন্ড  পার্টি সেন্টারে  এতিম ও পথ শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন, দৈনিক মুক্ত খবর এর সাংবাদিক মোঃ শাহিন।

এ সময় অনুষ্টানে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা মদনপুর ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোঃ ইসমাইল হোসেন,   জনকল্যাণ সাংস্কৃতিক সংগঠনের সভাপতি  মোঃ সাগর আহম্মেদ লিটন, দৈনিক মুক্ত সোনারগাঁও ও বন্দর  প্রতিনিধি মোঃ শাহিন,  সাংবাদিক মোঃ আনোয়ার হোসেন, জনকল্যাণ সাংস্কৃতিক সংগঠনের সাংগঠনিক সম্পাদক  মোহাম্মদুল্লা নয়ন পল্টু, মোঃ কালাম হোসেন ,নারর্গিস সুলতানা একজন মানবিক  ও স্বেচ্ছাসেবী,আল আমিন, হাফেজ  মাওলানা আবদুল  মমিন ।

মোনাজাত পরিচালনা করেন, দেওয়ান বাগ শাহী মাদ্রাসা ও এতিমখানার, হাফেজ মাওলানা  মোঃ হাসান আলী। ইফতার ও দোয়া মাহফিল শেষে এতিম ও পথ শিশুদের হাতে ঈদ সালামি তুলে দেওয়া  হয়। এসময়ে দেওয়ান বাগ শাহী মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ও মুরুব্বিগন উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়