শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে জাতীয় মহিলা পার্টির উদ্যোগে ইফতার মাহফিল

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির উদ্যোগে সোমবার সন্ধ্যায় মতবিনিময় সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় আইয়ুব প্লাজার চতুর্থ তলায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা। উপজেলা মহিলা পার্টির আহবায়ক নাসিমা আক্তার পলির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় মহিলা পার্টির প্রধান উপদেষ্টা ডালিয়া লিয়াকত।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার,  উপজেলা মহিলা পার্টির যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, যুগ্ম আবায়ক রুমা, ময়না, তাহেরুন আক্তার, টুম্পা মিনারা, মমতাজ আক্তার, মোসাম্মৎ সুরাইয়া আক্তার, বেবী আক্তার, তাহমিনা, আসমা, রুসনা, খোরসেদা আক্তার ও আনোয়ারা বেগম প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ-এর মাগফিরাত ও জাতীয় পার্টির ভবিষ্যৎ সাফল্য কামনায় বিশেষ মোনাজাত করে ঈফতার করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়