শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

সন্ত্রাসী মজিবর মেম্বার ও তার বাহিনীর হামলায় আহত ৩

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী মজিবর মেম্বার ও তার বাহিনীর হামলার শিকার হয়েছেন এক ব্যাবসায়ী। এসময় সন্ত্রাসী বাহিনী দোকান ভাংচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকায়।

এ ঘটনায় মোঃ নুরে আলম বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, মজিবর মেম্বার, রোমান, রাজু, লিটন, ফারুক, ইকবাল, আসাদুল, নাছির, জহির ও রুবেলসহ অজ্ঞাতনামা আরও ৮/১০ জন।

থানায় দেওয়া লিখিত অভিযোগ ও নুর আলম জানান, দুধঘাটা এলাকার মজিবর মেম্বারসহ তার লোকজন পূর্বশত্রুতার জের ধরে মোঃ নুরে আলম এর উপর হামলা ও ভাংচুর চালায়। এসময় বাঁধা দিতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন ব্যবসায়ী নুরে আলমের চাচাতো ভাই রেজাউল, ভাতিজা রুবেল ও শাওনকে বেধড়ক পিটিয়ে, কুপিয়ে আহত করে।  এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে ফোন রিসিভ করেনি।

এলাকাবাসী জানায়, দুধঘাটা পারহাউজের লেবার দেয়া ও তাদের কাছ থেকে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটে। মজিবর মেম্বার এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে লেবারদের জিম্মি করে অবৈধ পন্থায় চাঁদা আদায় করে। মুলত এই চাঁদা ভাগাভাগি নিয়েই হামলার ঘটনা ঘটে।

তারা জানান, মজিবর মেম্বার এর ছেলে রোমান এলাকার চিহ্নিত সন্ত্রাসী, তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। রোমান ও তার সন্ত্রাসী বাহিনী প্রকাশ্যে ধারালো রামদা, চাপাতি, ছেনা, এসএস পাইপ, লোহার রডসহ বহু দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ব্যাবসায়ী ও তার ভাতিজাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন  জানান, এবিষয়ে দুই পক্ষেরই অভিযোগ পেয়েছি,তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়