বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

পুকুরের মাছ চুরি, খামারীকে হত্যার হুমকি

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নের বিজয় নগর বিলে মাছ চুরির বিষয়ে জানতে চাওয়ায়  খামারীকে মারধর ও হত্যার হুমকি দেওয়া হয়েছে। সোমবার রাতে ওই এলাকার খামারী শফিকুল ইসলামের খামারের মাছ চুরির ঘটনাকে কেন্দ্র করে তাকে মারধর ও হত্যার হুমকি দেওয়া হয়।

এ ঘটনায় খামারী শফিকুল ইসলাম বাদী হয়ে মঙ্গলবার দুপুরে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়,  উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বিজয় নগর গ্রামের মৃত গহন আলীর ছেলে শফিকুল ইসলাম এলাকায় পুকুর ভাড়া  নিয়ে মাছের খামারের ব্যবসা করে আসছেন। এ খামারের আয় দিয়ে তিনি জীবিকা নির্বাহ করে থাকেন।  সোমবার রাতে দুর্বৃত্তরা তার বিজয় নগর বিলের পুকুরের দেড় লাখ টাকা মূল্যের মাছ চুরি করে নিয়ে যায়। এতে ক্ষিপ্ত হয়ে দুর্বৃত্তদের গালিগালাজ করে। গালিগালাজ শুনে নয়া নগর গ্রামের দাউদের ছেলে সামসুল ইসলাম খামারী শফিকুল ইসলামকে মারধর করে ও হত্যার হুমকি দেয়।

খামারী শফিকুল ইসলাম বলেন, সামসুল ইসলাম আমার পুকুর থেকে মাছ চুরি করে নিয়ে গেছে তার প্রমাণ তার কাছে রয়েছে।  মাছ চুরির বিষয়ে জানতে চাওয়ায় আমাকে সে মারধর করে এবং হত্যা করার হুমকি দেয়।

অভিযুক্ত সামসুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,  আমি মাছ চুরির সঙ্গে জড়িত না। সন্দেহ করে আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

 সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোঃ আহসান উল্লাহ বলেন, মাছ চুরির বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নোওয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়