শুক্রবার, মে ১৭, ২০২৪
spot_img

আড়াইহাজারে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

আড়াইহাজার  প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধর্ষণ মামলার পলাতক আসামী ফয়সাল আহমেদকে (২৯) গ্রেপ্তার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ এর সদস্যরা। মঙ্গলবার ভোরে উপজেলার হাইজাদী ইউনিয়নের তিলচন্দ্রদী বাজার এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের সহকারী পরিচালক (এএসপি) রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। আটক ফয়সাল (২৯) ওই ইউনিয়নের কাহেন্দি গ্রামের আফছার মিয়ার ছেলে।

র‌্যাবের সহকারী পরিচালক (এএসপি) রিজওয়ান সাঈদ জিকু গণমাধ্যমকে জানান, গত ২২ মার্চ সাড়ে আটটার দিকে আঠারো বছরের এক তরুনী কাহেন্দি গ্রামে তার ভাড়া বাসায় নিজ কক্ষে ঘুমিয়ে ছিল। ওই রাতে আসামী ফয়সাল ও তার সহযোগি সেলিম ওই তরুণীর ঘরের টিনের দরজা ভেঙে প্রবেশ করে। তারপর ওই তরুণীর হাত-পা বেঁধে ও মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটানায় পরদিন ধর্ষিতা ওই তরুনী বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামীরা বাদী ও তার পরিবারকে ফের ধর্ষণের চেষ্টাসহ বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শণ করে পালিয়ে বেড়াতে থাকে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল ধর্ষণ মামলার পলাতক আসামী ফয়সালকে আইনের আওতায় আনার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে এবং গ্রেপ্তার করতে সক্ষম হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত ধর্ষণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য গ্রেপ্তারকৃত আসামীকে আড়াইহাজার থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়